ডিসেম্বর মাসে কোন কোন চাকরির ফর্ম ফিলাপ চলছে? বিস্তারিত দেখে নিন

প্রিয় বন্ধুরা,আগামী ডিসেম্বর মাসে দ্বিতীয় সপ্তাহ মধ্যে রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারী চাকরির অনেক গুলি পরীক্ষা এর আবেদনের শেষ তারিখ। নিচে মোট ৫ টি সরকারী চাকরি বিজ্ঞপ্তি ও সম্পূর্ণ তথ্য দেওয়া হলো, অবশ্যই ভালো করে পড়ে নেবে।

১) পুলিশের গোয়েন্দা বিভাগে গ্রুপ সি কর্মী নিয়োগ, এখানে মোট শূন্য পদ রয়েছে ১০০০ টি। শিক্ষাগত যোগ্যতা,বয়স সীমা,আবেদন পদ্ধতি জানার জন্য ও অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার জন্য নিচে লিংকে খুলুন। আবেদনের শেষ তারিখ ১৫ ডিসেম্বর ২০২৩.

Apply Online – Click Here

Official Notice – Click Here

২) ৩০ হাজার টাকা বেতনে কেন্দ্রীয় বিদ্যুৎ সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিভিন্ন শূন্যপদে প্রচুর কর্মী নিয়োগ হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি ও নিয়োগ পদ্ধতি জানার জন্য ও  অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার জন্য নিচে লিংকে খুলুন।

আবেদনের শেষ তারিখ ৮ ডিসেম্বর ২০২৩.

Apply Online – Click Here

Official Notice – Click Here

৩) SSC GD Constable এর আবেদন শুরু হয়েছে। ২৬ হাজারেরও বেশি শূন্য পদে নিয়োগ করা হবে, কোন ভারত সরকার স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস করলেই এই পরীক্ষাতে আপনারা অংশগ্রহণ করতে পারবেন।

বয়স নিয়োগ পদ্ধতি আবেদন পদ্ধতি জানার জন্য এবং অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার জন্য নিচে লিঙ্ক দেওয়া হল।

Apply Online – Click Here

Official Notice – Click Here

৪) স্টেট ব্যাংকের বিভিন্ন শাখায় অফিসার নিয়োগ হতে চলেছে কলকাতার জন্য 230 টি পোস্ট এর জন্য আবেদন শুরু করা হয়েছে।

ভারত সরকার স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন অথবা স্নাতক পাস করা থাকলেই আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। নিয়োগ পদ্ধতি আবেদন পদ্ধতি জানার জন্য ও অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার জন্য নিচের দেওয়া লিংগুলিতে ক্লিক করুন।

Apply Online – Click Here

Official Notice – Click Here

৫) ভারতীয় বিমানবন্দরে সুযোগ, মোট শূন্য পদ রয়েছে ৯০০ এর বেশি । বয়স সীমা শিক্ষাগত যোগ্যতা নিয়োগ পদ্ধতি আবেদন পদ্ধতি জানার জন্য ও অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করুন।

Apply Online – Click Here

Official Notice – Click Here

Note – উপরে যে চাকরিগুলির আবেদনের শেষ তারিখ ডিসেম্বর মাসে রয়েছে সেগুলির তথ্য প্রদান করা হলো অবশ্যই যারা যারা চাকরির জন্য চেষ্টা করছেন অবশ্যই উপরে দেওয়া লিংগুলিতে ক্লিক করে সম্পূর্ণ তথ্য জেনে নেবেন।

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment