Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় বিদ্যুৎ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩০ হাজার টাকা

কেন্দ্রীয় বিদ্যুৎ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩০ হাজার টাকা

1
কেন্দ্রীয় বিদ্যুৎ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩০ হাজার টাকা
কেন্দ্রীয় বিদ্যুৎ সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩০ হাজার টাকা

কেন্দ্রীয় বিদ্যুৎ কেন্দ্রে কর্মী নিয়োগ। যেসব চাকরিপ্রার্থীরা একটি সরকারী চাকরির পাওয়ার জন্য লড়ে যাচ্ছেন, তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। NTPC তরফ থেকে বিজ্ঞপ্তি নম্বর 23/23 অনুসারে, একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। চাকরি সম্পর্কে বিস্তারিত জানার জন্য নিচের প্রতিবেদনটি পড়ুন।

ভ্যাকেন্সি ডিটেলস – NTPC এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, Assistant Mine Surveyor পদে কর্মী নিয়োগ হতে চলেছে, মোট ১১ টি শুন্য পদে কর্মী নিয়োগ হবে।

শূন্যপদ – Assistant Mine Surveyor পোস্টের জন্য মোট ১১ টি পদে নিয়োগ,যেখানে EWS – ১টি, UR – ৭টি, OBC – ২টি, SC – ১টি।

শিক্ষাগত যোগ্যতা – চাকরিপ্রার্থীদের ভারত সরকার স্বীকৃত যেকোনো প্রতিষ্ঠান থেকে Civil/Mining Engineering এ ডিগ্রী থাকতে হবে  সাথে Surveyor’s Certificate থাকতে হবে যেটা  DGMS দ্বারা  স্বীকৃত হতে হবে।

বয়স – ১৮ থেকে ৩০ বছরের মধ্যে বয়স হলে আবেদন করতে পারবেন। তবে সংরক্ষিত চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে বয়সের ছাড় পেয়ে যাবেন। 

বেতন – ৩০,০০০ টাকা থেকে ১,২০,০০০ টাকার মধ্যে বেতন থাকবে।

নিয়োগ পদ্ধতি – চাকরিপ্রার্থীদের মোট তিনটি ধাপে নিয়োগ করা হবে Step 1: Computer Based test, Step 2: physical Endurance ও অন্তিম ধাপে document verification হবে।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের স্টাফ সিলেকশন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট “career.ntpc.co.in” এর মাধ্যমে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আর আমরা এই নিবন্ধের নিচে সক্রিয় আবেদন লিংক প্রদান করলাম, আপনারা সেই লিংকে ক্লিক করে সরাসরি আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

অ্যাপ্লিকেশন ফি – SC/ST/XsM/Woman দের কোন প্রকার অ্যাপ্লিকেশন ফি জমা করতে হয় না। অন্যান্য ক্যাটাগরিদের ক্ষেত্রে 300 টাকা করে আবেদন ফি জমা করতে হয়।  

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 24/11/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 08/12/2023.

অনলাইন আবেদন- Apply Now

অফিসিয়াল নোটিশ – Download 

অফিশিয়াল ওয়েবসাইট-Click Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here