Home Education News SSC Delhi Police Admit Card 2023 প্রকাশ করলো ssc.nic.in, এই ভাবে ডাউনলোড করুন

SSC Delhi Police Admit Card 2023 প্রকাশ করলো ssc.nic.in, এই ভাবে ডাউনলোড করুন

0
SSC Delhi Police Admit Card 2023 প্রকাশ করলো ssc.nic.in, এই ভাবে ডাউনলোড করুন
SSC Delhi Police Admit Card 2023 প্রকাশ করলো ssc.nic.in, এই ভাবে ডাউনলোড করুন

আপনারা যারা SSC Delhi Police নিয়োগের আবেদন করেছেন, তাদেরকে জানিয়ে রাখি SSC সম্প্রতি অর্থাৎ নভেম্বর 4 তারিখে Delhi Police constable (executive) Admit Card 2023, paper 1 এর জন্য প্রকাশ করেছে। আপনার এই পরীক্ষার প্রবেশিকা টিকিট অফিশিয়াল ওয়েবসাইট ‘sss.nic.in’ থেকে ডাউনলোড করতে পারবেন। এই নিবন্ধের শেষের দিকে বিভিন্ন রিজিওন এর অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি এবং সক্রিয় ডাউনলোড লিংক প্রদান করা হলো।

অ্যাডমিট কার্ডে প্রকাশিত তথ্য অনুসারে, পরীক্ষাটি নভেম্বর মাসের ১৪ তারিখ থেকে ডিসেম্বর মাসের ৩ তারিখ পর্যন্ত বিভিন্ন এক্সাম সেন্টারে অনুষ্ঠিত হবে। এই নিয়োগের আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়েছিল ২০২৩ সালের সেপ্টেম্বর মাসের ১ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত। ১৮ থেকে ২৫ বছর বয়সী ভারতীয় নাগরিকরা এই পদের জন্য আবেদন করতে পেরেছে। আর কথা না বাড়িয়ে চলুন এডমিট কার্ড ডাউনলোড প্রসেস দেখে নেওয়া যাক।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পদ্ধতি – স্টেপ 1- প্রার্থীকে প্রথমেই এসএসসির অফিসিয়াল ওয়েবসাইট ‘sss.nic.in’ এ প্রবেশ করতে হবে। স্টেপ 2: হোম পেজে অবস্থিত এডমিট কার্ড লিংকে ক্লিক করুন। স্টেপ 3: তারপর আপনি ‘Delhi Police Constable admit card 2023’ লিংকে ক্লিক করুন। স্টেপ 4 – এবার জন্মতারিখ এবং রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে লগইন করুন। স্টেপ 5: তারপর ডাউনলোড লিংক এ ক্লিক করে এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

North Western Region Admit card download – Click Here

North Eastern Region Admit card download – Click Here

Southern Region Admit card download – Click Here

Western Region Admit card download – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here