Home Education News লেডি কনস্টেবল ও কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার রেজাল্ট কবে নাগাদ প্রকাশিত হবে?

লেডি কনস্টেবল ও কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার রেজাল্ট কবে নাগাদ প্রকাশিত হবে?

0
লেডি কনস্টেবল ও কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার রেজাল্ট কবে নাগাদ প্রকাশিত হবে?
লেডি কনস্টেবল ও কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার রেজাল্ট কবে নাগাদ প্রকাশিত হবে?

সম্প্রতি কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি পুলিশ কনস্টেবলের ফিজিক্যাল টেস্টের সম্ভাব্য তারিখ প্রকাশ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল সামনে আসেনি। তাই সকল পরীক্ষার্থীদের মনে একটাই প্রশ্ন, প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট কবে নাগাদ প্রকাশিত হবে?

রাজ্য সরকার খুব শীঘ্রই প্রচুর শূন্য পদে কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল নিয়োগ করতে চলেছে। মাত্র কিছুদিন আগে এই নিয়োগের প্রথম পরীক্ষা প্রিলিমিনারি টেস্টে লক্ষ লক্ষ ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করেছিল। বহুদিন কেটে যাওয়ার পরেও সেই ফলাফল এখন প্রকাশ না হওয়ায় অপেক্ষায় রয়েছে পরীক্ষার্থীরা।

তবে সূত্র থেকে পাওয়া খবর অনুসারে, চলতি মাসের শেষের দিকে অথবা অক্টোবর মাসের শুরুর দিকে কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার রেজাল্ট প্রকাশ পেতে পারে। অর্থাৎ পুজোর আগেই সুখবর পেতে পারে পারে পরীক্ষার্থীরা। যেখান থেকে পরবর্তী ধাপের জন্য যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ইতিমধ্যেই এই নিয়োগ প্রক্রিয়া যাতে দ্রুত সম্পন্ন করা হয়, সে ব্যাপারে নির্দেশ দিয়েছে। নিয়োগে গতি আনার জন্য তৈরি করা হয়েছে একের পর এক নীতি। আর সেই মতোই কাজ চলছে প্রশাসনের অন্দরমহলে। ফলে পরীক্ষার্থীদের আর খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না। তারা খুব শীঘ্রই কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার রেজাল্ট পেতে চলেছে।

এই রেজাল্ট আপনারা পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর অফিসিয়াল ওয়েবসাইট “https://prb.wb.gov.in/ থেকে দেখতে পাবেন। রেজাল্ট বের হওয়া থেকে শুরু করে এই এক্সামের যাবতীয় আপডেট আমরা আমাদের wbexamguide.com এর মাধ্যমে প্রকাশ করবো। দ্রুত ও সবার আগে আপডেট পাওয়ার জন্য আপনারা আমাদের ওয়েবসাইটটিতে নজর রাখার পাশাপাশি টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে থাকুন।

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here