Home Education News TET 2023 Admit Card প্রকাশিত, ডাউনলোড লিংক দিয়ে দেওয়া হলো

TET 2023 Admit Card প্রকাশিত, ডাউনলোড লিংক দিয়ে দেওয়া হলো

0
TET 2023 Admit Card প্রকাশিত, ডাউনলোড লিংক দিয়ে দেওয়া হলো
TET 2023 Admit Card প্রকাশিত, ডাউনলোড লিংক দিয়ে দেওয়া হলো

আগামী ২৪ শে ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষা অনুষ্ঠিত হতে চলেছে। লক্ষাধিক ছাত্র-ছাত্রীরা এই পরীক্ষায় অংশগ্রহণ করবে। ছাত্র-ছাত্রীদের যত তাড়াতাড়ি সম্ভব Primary TET 2023 Admit Card ডাউনলোড করে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

আপনারা খুব সহজেই TET 2023 পরীক্ষার এডমিট কার্ড নিজের ফোনের মাধ্যমে ঘরে বসেই ডাউনলোড করে নিতে পারবেন। এক্ষেত্রে মাত্র কয়েকটি সহজ স্টেপ অনুসরণ করে, কাজটি করে নেওয়া যায়। নিচে Primary TET 2023 পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করার স্টেপ টু স্টেপ পদ্ধতি আলোচনা করা হলো।

এডমিট কার্ড ডাউনলোড করার পর অবশ্যই তার এক কপি প্রিন্ট আউট বের করে নেবেন। কারণ পরীক্ষার সময় অবশ্যই আপনাকে একটি হার্ডকপি সঙ্গে করে নিয়ে যেতে হবে। আর কথা না বাড়িয়ে চলুন, এডমিট কার্ড ডাউনলোড পদ্ধতি দেখে নেওয়া যাক।

Primary TET 2023 Admit Card download process – স্টেপ 1: Primary TET 2023 Admit Card ডাউনলোড করে যদি আপনাকে প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইট “https://wbbpeonline.com” এ প্রবেশ করতে হবে। স্টেপ 2: প্রবেশ করার পর ‘important link’ বিকল্পে ক্লিক করতে হবে। স্টেপ 3: পরবর্তী পেজ ওপেন হলে ‘TET 2023’ ক্লিক করুন। স্টেপ 4: নতুন পেজে প্রবেশ করলে এখানে আপনি ‘ admit card print / download বিকল্পটিকে দেখতে পাবেন। এই লিংকে ক্লিক করুন। স্টেপ 5: নতুন পেজ ওপেন হলে আপনার রেজিস্ট্রেশন নাম্বার এবং জন্ম তারিখ দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন। এবার আপনার এডমিট কার্ডটি আপনার ফোনের স্ক্রিনে ভেসে উঠবে। ডাউনলোড করে নিন।

প্রত্যেকটি পরীক্ষার কিছু নিয়ম এবং শৃঙ্খলা রয়েছে। এডমিট কার্ডে পুঙ্খানুপুঙ্খ আলোচনা করা রয়েছে। তাই অবশ্যই এক্সাম হলে প্রবেশ করার পূর্বে, এডমিট কার্ডটিকে যত্ন সহকারে পড়ুন। আমরা এবং আমাদের টিমের তরফ থেকে আপনার পরীক্ষা এবং জীবনের জন্য শুভকামনা রইল। এই ধরনের শিক্ষা ও চাকরি সংক্রান্ত নিউজ আপডেট পাওয়ার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটে যুক্ত হন।

TET 2023 Admit Card download Link – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here