Home চাকরি জেলা অফিসে পিয়ন, সুপারভাইজার নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

জেলা অফিসে পিয়ন, সুপারভাইজার নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
জেলা অফিসে পিয়ন, সুপারভাইজার নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
জেলা অফিসে পিয়ন, সুপারভাইজার নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

পশ্চিমবঙ্গের মালদা জেলার জয়েন্ট অ্যাডমিনিস্ট্রেটরের অফিসে 5 ধরনের কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে একাউন্টেন্ট, অফিস সুপারিনটেনডেন্ট, অফিস পিয়ন, সুপারভাইজার এবং তহশিলদার পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা, এই পদ গুলিতে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই রিক্রুটমেন্ট সম্পর্কিত বিস্তারিত তথ্য জানার পর আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস – একাউন্টেন্ট – ০১, অফিস সুপারিনটেনডেন্ট – ০১, অফিস পিয়ন – ০১, সুপারভাইজার – ০১ এবং তহশিলদার পদে ০৪ জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – সব মিলিয়ে ৫ ধরনের পদে নিয়োগ করা হবে। আর প্রত্যেকটি পদের ক্ষেত্রে আবেদন করার যোগ্যতা সম্পন্ন ভিন্ন ভিন্ন। এই আবেদন করার যোগ্যতা সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে আপনাকে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে বায়োডাটা রেডি করে তার সঙ্গে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলিকে যুক্ত করতে হবে। তারপর একটি মুখ বন্ধ খামে ভরে নিচে উল্লেখ করা অফিশিয়াল এড্রেসের নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে। তবে অবশ্যই মনে রাখবেন বায়োটার সঙ্গে এক কপি রঙিন পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করবেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – BAISH HAZARI WAKF ESTATE “MUSWI HOUSE”, HYDERPUR, P.O & DIST. Malda. P.S- ENGLISH BAZAR, Pin-732101 (West Bengal).

গুরুত্বপূর্ণ তারিখ – অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, 21/12/2023 তারিখের মধ্যে আবেদনপত্র পাঠিয়ে দিতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন চেক করার পর আবেদন করুন।

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here