Home কেন্দ্রের চাকরি রাজ্য কেন্দ্রীয় কৃষি দপ্তরে চাকরি, মাসিক বেতন 30,000 টাকা

রাজ্য কেন্দ্রীয় কৃষি দপ্তরে চাকরি, মাসিক বেতন 30,000 টাকা

0
রাজ্য কেন্দ্রীয় কৃষি দপ্তরে চাকরি, মাসিক বেতন 30,000 টাকা
রাজ্য কেন্দ্রীয় কৃষি দপ্তরে চাকরি, মাসিক বেতন 30,000 টাকা

সম্প্রতি কেন্দ্রীয় গবেষণাগারের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে একটি নিয়োগ নোটিফিকেশন প্রকাশ্যে এসেছে। নোটিফিকেশন অনুসারে, ইয়ং প্রফেশনাল পদে বেশ কিছু যোগ্য ও ইচ্ছুক চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। আপনারা বহুদিন ধরে একটি ভালো চাকরির খোঁজ করে চলেছেন, তাঁদের জন্য বর্তমানে সুবর্ণ সুযোগ চলে এসেছে। এই নিয়োগ সম্পর্কে খুব ভালোভাবে জেনেও বুঝে তারপর আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে young professional পদে যোগ্য চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – শিক্ষাগত যোগ্য হিসেবে এগ্রিকালচারের উপর গ্রাজুয়েট থাকতে হবে। বয়স হতে হবে নূন্যতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে। ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরি ছাত্রছাত্রীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে 5, 3 ও 10 বছরের বয়সের ছাড় পেয়ে থাকে।

নিয়োগ পদ্ধতি ও বেতন – এখানে কোনো ধরণের লিখিত পরীক্ষা দিতে হবে না। কেবল মাত্র ইন্টারভিউয়ের মধ্যেমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। সদ্য চাকরিপ্রাপ্ত কর্মচারীরা শুরুতেই 30 হাজার টাকা করে বেতন পায়।

আবেদন পদ্ধতি – চাকরি প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে এই আবেদন হবে email অ্যাড্রেসের মাধ্যমে। নিচে আবেদন পদ্ধতি আলোচনা করা হল। ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

চাকরিপ্রার্থীকে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে একটি বায়োডাটা প্রস্তুত করতে হবে। তারপর গুরুত্বপূর্ণ ডকুমেন্টস, ফটো, স্বাক্ষর করে biodata টাকে pdf ফরম্যাটে ডাউনলোড করুন। এবং crijaf.interview@gmail.com এই email এড্রেসে send করে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – এই নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 15/01/2024. ইন্টারভিউ অনুষ্ঠিত হতে পারে 23/01/2024 তারিখে। তবে আবেদন করার পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো ভাবে চেক করে নিন।

official notification – click here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here