BHEL Recruitment 2023: কেন্দ্রীয় সংস্থায় সুপারভাইজার নিয়োগ, শুন্যপদ 75

সম্প্রতি ভারত হেভি ইলেকট্রিক্যাল লিমিটেড(BHEL) এর তরফ থেকে একটি রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা সুপারভাইজার পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে 15/11/2023 এর আগে আবেদন করতে হবে। আবেদন সম্পূর্ণ অনলাইন ভিত্তিক। নির্ভুলভাবে আবেদন করার জন্য ভ্যাকেন্সি ডিটেলস, যোগ্যতা, অ্যাপ্লিকেশন প্রসেস ও অন্যান্য বিষয়ে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, সুপারভাইজার ট্রেনি পদে সব মিলিয়ে 75 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – 01/10/2023 তারিখ অনুসারে, আবেদনকারীর বয়স ২৭ বছরের বেশি হলে হবে না. শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন. এই আর্টিকেলের নিচে অফিসিয়াল নোটিফিকেশনের ডাইরেক্ট লিংক দিয়ে দেওয়া হলো।

আবেদন পদ্ধতি –

চাকরি প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর রিক্রুটমেন্ট সেকশনে ক্লিক করুন। তারপর নির্দিষ্ট রিক্রুটমেন্টে গিয়ে ‘Apply Online’ লিংকে ক্লিক করে সরাসরি অ্যাপ্লিকেশন ফর্ম পেজে পৌঁছে যান। আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে নির্ভুলভাবে আবেদন পত্র পূরণ করুন।

তবে আবেদন করার পূর্বে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার একটি বৈধ মোবাইল নাম্বার অথবা ইমেইল এড্রেসের প্রয়োজন। রেজিস্ট্রেশন করার পর পুনরায় লগইন করে নিয়ে আবেদনপত্র পূরণ করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র পূরণ করা শুরু হয়েছে – ২৫/১০/২০২৩. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ – ১৫/১১/২০২৩.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Apply Online

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment