Home রাজ্যের চাকরি পশ্চিমবঙ্গের সরকারি হোস্টেলে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

পশ্চিমবঙ্গের সরকারি হোস্টেলে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

0
পশ্চিমবঙ্গের সরকারি হোস্টেলে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ
পশ্চিমবঙ্গের সরকারি হোস্টেলে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন, tahole আপনার জন্য সুবর্ণ সুযোগ। সম্প্রতি রাজ্যের বিভিন্ন সরকারি হোস্টেলে গ্রুপ ডি পদে বেশ কিছু যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। আপনি যদি এই ধরনের হোস্টেলে চুক্তিভিত্তিক মেন্টর অথবা সুপারিনটেনডেন্ট পদে চাকরি করতে চান, তাহলে এই আর্টিকেলটিকে সম্পূর্ণ পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে বিভিন্ন সরকারি হোস্টেল গুলোতে গ্রুপ ডিতে মেন্টর এবং সুপারিনটেনডেন্ট পদে মোট ২ টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে।

যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রার্থীদের যে কোন ভারত সরকার স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে গ্রাজুয়েশন করতে হবে। এক্ষেত্রে প্রার্থীদের যেকোনো সাবজেক্টে গ্রাজুয়েট হলেই হবে। তবে মেট্রোন পদের ক্ষেত্রে কেবলমাত্র মাধ্যমিক পাশ করলেই হবে। 

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাই প্রক্রিয়ার পর যে সমস্ত প্রার্থী নির্বাচিত হবে প্রাথমিকভাবে মাসিক ৮ হাজার টাকা থেকে ১২০০০ টাকা পর্যন্ত বেতন পাবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য অফলাইন প্রতিষ্ঠা আবেদন করতে হবে। এক্ষেত্রে প্রার্থীদের প্রথমে সমস্ত ডকুমেন্টস এর মাধ্যমে একটি বায়োডাটা রেডি করতে হবে। তারপর গুরুত্বপূর্ণ ডকুমেন্ট যেমন, কাস্ট সার্টিফিকেট, ফটো আইডেন্টিটি প্রুফ, মাধ্যমিকের এডমিট কার্ড ইত্যাদি ডকুমেন্টসগুলিকে সেলফ অ্যাটেস্টেড করে একটি খামে ভরে নিচে দেওয়া অফিসিয়াল এড্রেসে পাঠাতে হবে।

অফিসিয়াল অ্যাড্রেস

The Office of The PO-CUM-DWO , BCW & TD , Siliguri , Shivmandir  , P.O – Kadamtala , District – Darjiling , Pin – 734011

গুরুত্বপূর্ণ তারিখ

ইচ্ছুক আবেদনকারীদের ১৫ই সেপ্টেম্বর ২০২৩ এর আগে অফলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই রিক্রুটমেন্ট সম্পর্কে অধিক জানার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে অনুসরণ করতে পারেন।

OFFICIAL WEBSITECLICK HERE
OFFICIAL NOTICECLICK HERE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here