Home চাকরি ফের রাজ্যে Assistant পদে কর্মী নিয়োগ, বেতন ২২,০০০ টাকা

ফের রাজ্যে Assistant পদে কর্মী নিয়োগ, বেতন ২২,০০০ টাকা

0
ফের রাজ্যে Assistant পদে কর্মী নিয়োগ, বেতন ২২,০০০ টাকা
ফের রাজ্যে Assistant পদে কর্মী নিয়োগ, বেতন ২২,০০০ টাকা

পশ্চিমবঙ্গের বেকার চাকরিপ্রার্থীদের জন্য একটি দারুণ সুখবর রয়েছে কারণ রাজ্যে আবারো একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যেখানে মোট ৩০০টির বেশি শূন্য পদে নিয়োগ করা হবে। কারা কারা আবেদন করতে পারবেন কিভাবে আবেদন করবেন নিয়োগ পদ্ধতি কি রয়েছে এবং বেতন কাঠামো কি রয়েছে এসব সম্পর্কে বিস্তারিত নিচের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।

ইউনাইটেড ইন্ডিয়া ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। অফিসিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে মোট শূন্য পদ এই চাকরির জন্য রাখা হয়েছে ৩০০ এর বেশি। এই চাকরির জন্য আপনাদের অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হতে চলেছে। পুরো ভারতবর্ষ জুড়ে এই চাকরির জন্য কর্মী নিয়োগ করা হবে অর্থাৎ ভারতবর্ষের যে কোন প্রান্ত থেকে সমস্ত চাকরির প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।

প্রার্থীদের উদ্দেশ্যে অফিসিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যদি এই পদে প্রার্থীরা চাকরি পেয়ে যান তাহলে তাদের মাসিক বেতন হিসেবে প্রত্যেক মাসে ২২ হাজার ৪০৫ টাকা করে দেওয়া হবে। এই চাকরির জন্য যদি আপনি আবেদন করতে চান তাহলে আপনাদের বয়স অবশ্যই ২১ বছর থেকে 30 বছরের মধ্যে হতে হবে অর্থাৎ সর্বোচ্চ 30 বছর বয়স অবধি প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। ভারতীয় সরকারের নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা ন্যূনতম তিন বছর ও সর্বোচ্চ পাঁচ বছরে বয়সে ক্ষেত্রে ছাড় পেয়ে যাবে।

আগ্রহী প্রার্থীদের বলা হচ্ছে যদি আপনারা ভারতীয় সরকার স্বীকৃত যে কোন কলেজ থেকে স্নাতক পাস করে থাকেন এবং স্থানীয় ভাষা বলতে, লিখতে, পড়তে জানেন তাহলে এই পদের জন্য আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গ থেকে যদি আপনারা আবেদন করতে চান তাহলে অবশ্যই আপনাদের বাংলা ভাষা লিখতে পড়তে বলতে জানতে হবেই।

প্রার্থীদের লেখা পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে মোট ২০০ নম্বরের পরীক্ষা প্রার্থীদের ক্ষেত্রে নেওয়া হবে। পশ্চিমবঙ্গে পরীক্ষা কেন্দ্র বিভিন্ন শহরে পেয়ে যাবেন। পরীক্ষা কেন্দ্র হিসেবে আসানসোল, বর্ধমান, দুর্গাপুর, হুগলি, হাওড়া, কল্যাণী, শিলিগুড়ি ইত্যাদি শহরে পেয়ে যাবেন। 

নিচে দেওয়া লিঙ্ক থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনাদের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে তারপর যাবতীয় তথ্য প্রদান করে আপনাদের আবেদন প্রক্রিয়ার সম্পন্ন করতে হবে। বিস্তারিত জানতে নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে জানুয়ারি মাসের ৬ তারিখ ২০২৪ সাল।

Apply Online – click here

Official Notice – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here