Home চাকরি IIM Recruitment 2023: কলকাতায় ম্যানেজার পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

IIM Recruitment 2023: কলকাতায় ম্যানেজার পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
IIM Recruitment 2023: কলকাতায় ম্যানেজার পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
IIM Recruitment 2023: কলকাতায় ম্যানেজার পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

আপনি কি দীর্ঘদিন ধরে চাকরি সন্ধান করে চলেছেন? কিন্তু কোন ভাবেই চাকরির খোঁজ পাচ্ছেন না? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। সম্প্রতি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট(IIM) বেশ শূন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে এই পদের জন্য আবেদন করা যাবে। এই নিয়োগ সম্পন্ন চুক্তিভিত্তিক।

ভ্যাকান্সি ডিটেলস

ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, জেনারেল ম্যানেজার এবং অ্যাকাউন্ট অফিসার পদে সব মিলিয়ে ৫ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে। যেখানে ম্যানেজার পদে 2 জন, ডেপুটি ম্যানেজার পদে ১ জন, জেনারেল ম্যানেজার পদে 1 জন, অ্যাসিস্ট্যান্ট ফাইন্যান্স এবং একাউন্ট অফিসার পদে 1 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে.

আবেদন করার যোগ্যতা

ম্যানেজার – ১৮ থেকে ৪০ বছর বয়সী প্রার্থী যাদের লাইব্রেরী সাইন্সে গ্রাজুয়েশন রয়েছে এবং ১০ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, তারা এই পদে আবেদন করার যোগ্য।

ডেপুটি জেনারেল ম্যানেজার – ৫০ বছর বয়সের মধ্যে যে সমস্ত প্রার্থীর computer science/ computer engineering/ Computer Science and Engineering / Computer technology/ ECE/ Information Technology র উপর BTech or BE ডিগ্রিধারী চাকরিপ্রার্থীরা যাদের সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের ন্যূনতম 12 বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, তার আবেদন করতে পারবে।

জেনারেল ম্যানেজার – ৫০ বছর বয়সের মধ্যে যে সমস্ত প্রার্থীর computer science/ computer engineering/ Computer Science and Engineering / Computer technology/ ECE/ Information Technology র উপর BTech or BE ডিগ্রিধারী চাকরিপ্রার্থীরা যাদের সংশ্লিষ্ট ডিপার্টমেন্টের ন্যূনতম 15 বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, তার আবেদন করতে পারবে।

অ্যাসিস্ট্যান্ট ফাইন্যান্স এবং অ্যাকাউন্ট ম্যানেজার – ১৮ থেকে ৩৫ বছর বয়সে যে সমস্ত চাকরিপ্রার্থীর কমার্সে গ্রাজুয়েশন রয়েছে, এবং সংশ্লিষ্ট বিষয়ের ন্যূনতম দশ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে তারা এই পদের জন্য আবেদন করতে পারবে।

বেতনের পরিমাণ – বিভিন্ন পদের ক্ষেত্রে মাসিক বেতনের পরিমাণ সম্পন্ন আলাদা আলাদা। যেমন ম্যানেজার পদের ক্ষেত্রে মাসিক ৫৫ হাজার টাকা, ডেপুটি জেনারেল ম্যানেজারের ক্ষেত্রে মাসিক 1 লক্ষ 50 হাজার টাকা। জেনারেল ম্যানেজারের ক্ষেত্রে মাসিক ২ লক্ষ ৪০ হাজার টাকা। অ্যাসিস্ট্যান্ট ফাইনান্স এবং অ্যাসিস্ট্যান্ট অফিসাররা মাসিক ৫৬ হাজার ১০০ টাকা থেকে ১ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকার মধ্যে বেতন পায়।

আবেদন পদ্ধতি

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট(IIM) এর অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইন মারফত আবেদন করতে হবে। এক্ষেত্রে আবেদন করার পূর্বে প্রার্থীদের প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। তারপরে পুনরায় লগইন করে আবেদন করতে হবে। আবেদন লিংক নিচে সরাসরি দিয়ে দেওয়া হলো।

গুরুত্বপূর্ণ তারিখ 

এই পদ গুলোর জন্য আবেদন করার শেষ তারিখ 04/10/2023. 

Official Website – Click Here

Apply Online

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here