SSKM হাসপাতালে DEO পদে কর্মী নিয়োগ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

সম্প্রতি IPGMR, SSKM হাসপাতালের DEO পদে যোগ্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা চুক্তিভিত্তিক ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। নিযুক্তদের প্রতি মাসে ১৮০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

ভ্যাকান্সি ডিটেলস

IPGMR, সেট শুকলাল কারনানি মেমোরিয়াল হাসপাতালের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের একটি গবেষণা প্রকল্পে ৩৬ মাসের চুক্তিভিত্তিতে ডাটা এন্ট্রি অপারেটর পদে উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা

১৮ থেকে ২৮ বছর বয়সের যে প্রার্থীর ভারত সরকার স্বীকৃতি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। এছাড়াও প্রার্থীদের ডিপার্টমেন্ট অফ ইলেকট্রনিক্স অ্যান্ড এক্লেটেশন অফ কম্পিউটার কোর্সে A লেবেল সার্টিফিকেট থাকা আবশ্যক। এছাড়াও প্রার্থীদের ঘন্টায় ১৫ হাজার কি ডিপ্রেশনের দক্ষতা থাকা আবশ্যক। সাথে সাথে যে সমস্ত প্রার্থীদের এর আগেও এই কাজের উপর অন্তত দুবছরে অভিজ্ঞতা রয়েছে,  তাদেরকে বেশি অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

মাসিক বেতনের পরিমাণ

ইন্টারভিউ এর মাধ্যমে যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাদেরকে শুরুতেই মাসিক ১৮ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

এই পদের জন্য প্রার্থীদের অনলাইনে ইমেইল মারফত আবেদন পত্র জমা করতে হয়। ২৬ শে সেপ্টেম্বর বেলা ৪ টের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। নির্দিষ্ট দিন ও সময়ের পর আবেদন করা হলে তা গ্রহণযোগ্যতা পাবে না। এক্ষেত্রে আপনি আপনার একটা বায়োডাটা রেডি করে তার সঙ্গে আপনার গুরুত্বপূর্ণ ডকুমেন্টস এটাচ করুন। এবং অফিসিয়াল ইমেইল অ্যাড্রেসে নির্দিষ্ট সময়টাকে পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

প্রার্থীদের ২৬ শে সেপ্টেম্বর বেলা 4 টের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ইন্টারভিউ 3রা অক্টোবর।

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment