Home চাকরি রাজ্যে চা দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১৭ হাজার টাকা

রাজ্যে চা দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১৭ হাজার টাকা

0
রাজ্যে চা দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১৭ হাজার টাকা
রাজ্যে চা দপ্তরে কর্মী নিয়োগ, বেতন ১৭ হাজার টাকা

শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে সরকারি দপ্তরে কর্মী নিয়োগ। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ। নিচের প্রতিবেদনে চাকরি সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেওয়া হলো। Tea Board India এর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে Trainee Analyst এর জন্য।

পদের নাম – Trainee Analyst ( Purely On Contract Basis ) 

মোট শূন্যপদ – ২টি

শিক্ষাগত যোগ্যতা -যেকোনো ভারতীয় সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে B.SC পাশ করা হতে হবে ( অবশ্যই রসায়ন বিজ্ঞান একটি বিষয় হতে হবে). যদি আপনাদের প্র্যাকটিকাল নলেজ থাকে ল্যাবরেটরি ওয়ার্ক এর উপরে তাহলে আপনারা সুবিধে পাবেন।

বেতন – প্রত্যেক মাসে ১৭,০০০ টাকা।

বয়স সীমা – সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে আপনাদের বয়স হতে হবে। তাহলে আপনারা আবেদন করতে পারবেন এবং এসসি,এসটি, ওবিসি প্রার্থীরা যথাক্রমে ৫ বছর ও ৩ বছরের ছাড় পেয়ে যাবেন।

আবেদন পদ্ধতি – এই চাকরি জন্য আবেদন ফি কোনো নেই এবং এই চাকরিতে আবেদন করার জন্য আপনাদের নোটিশে দেওয়া ফর্ম টি ফিলাপ করে একেবারে interview address এ পৌঁছে যেতে হবে সকাল ১০.৩০ টা মধ্যে। অবশ্যই সাথে আপনার RESUME ও যাবতীয় শিক্ষার তথ্য ( অর্থাৎ রেজাল্ট, সার্টিফিকেট, ইত্যাদি ) নিয়ে যেতে হবে। সাথে সঙ্গে করে বায়োডাটা ও গুরুত্বপূর্ণ ডকুমেন্টস একটি মুখ বন্ধ খামে ভরে নিয়ে যেতে হবে।

ইন্টারভিউ এর তারিখ হলো  – ১.১২.২০২৩ .

ইন্টারভিউ এর ঠিকানা – : Quality Control Laboratory (QCL), Tea Board India, Tea Park, Bhola More, behind NJP Rly. Stn, Siliguri-735135. Phone: 0353-2960394.

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here