Home চাকরি পৌরসভায় কর্মী নিয়োগ হবে, বেতন ২২,০০০ টাকা

পৌরসভায় কর্মী নিয়োগ হবে, বেতন ২২,০০০ টাকা

0
পৌরসভায় কর্মী নিয়োগ হবে, বেতন ২২,০০০ টাকা
পৌরসভায় কর্মী নিয়োগ হবে, বেতন ২২,০০০ টাকা

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য এক বিরাট সুখবর রয়েছে। কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে একটা নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি ও বেতন সম্পর্কে নিচের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হলো।

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যেখানে মোট ১৯ টি পদে কর্মী নিয়োগ করা হতে চলেছে। এই 19টি পদের মধ্যে জেনারেলদের জন্য নটি শূন্য পদ রয়েছে এসসি প্রার্থীদের জন্য একটি শূন্য পদ রয়েছে এবং এসটি ও ওবিসি প্রার্থীদের জন্য যথাক্রমে একটি একটি করে শূন্য পদ রয়েছে।

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে ফার্মাসিস্ট পদের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এই পদে আবেদন করার জন্য আপনাদের দু বছরের ডি ফার্মা কোর্স করে থাকতে হবে এবং আপনাদের বাংলা ভাষা ও কমপিউটার স্কিল জানতে হবে। এই পদে আবেদন করার জন্য আপনাদের ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে তাহলে আবেদন করতে পারবেন ছেলে ও মেয়ে সবাই এই চাকরির জন্য আবেদন করতে পারবে। এই পদে চাকরি পেলে আপনাদের মাসিক বেতন হবে ২২ হাজার টাকা| এই পদে চাকরির জন্য আপনাদের মেরিটের উপরে এবং প্র্যাকটিক্যাল এক্সাম এর উপর ভিত্তি করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদন পত্র ডাউনলোড করে সেটিকে ফিলাপ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ তারিখ ২২ ডিসেম্বর ২০২৩ |

Address – Kolkata Municipal Corporation (CMO Bldg) 5, S.N. Banerjee Road, Kolkata – 700013

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here