Home চাকরি পূর্ব রেলের হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

পূর্ব রেলের হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

0
পূর্ব রেলের হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?
পূর্ব রেলের হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

সম্প্রতি পূর্ব রেলের অধীনস্থ হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা ইচ্ছুক চাকরি প্রার্থী যারা, মেডিকেল প্রাকটিশিয়ান পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই নিবন্ধটিকে গুরুত্বপূর্ণ সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে.

ভ্যাকান্সি ডিটেলস

রেলের পূর্বাঞ্চলীয় শাখার অন্তর্গত বি আর সিংহ হাসপাতালে চাহিদা নিরিখে ৫ জন কন্ট্রাক্ট মেডিক্যাল প্রাক্টিশিয়ান নিয়োগ করা হচ্ছে। যে সমস্ত প্রার্থী এই পদে চাকরি পাবে তাদেরকে, জেনারেল মেডিকেল ডিউটি অফিসার, নেফ্রলজি বিভাগ এবং ডার্মাটোলজি হিসেবে ক্রিটিকাল কেয়ার ইউনিটে কাজ করতে হবে। 

আবেদন করার যোগ্যতা

সর্বোচ্চ ৫৩ বছর বয়সী ক্যান্ডিডেট যাদের ভারত সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলার অফ সার্জারি ও মেডিসিন বিভাগে এমবিবিএস এর ডিগ্রি অর্জনকারী প্রার্থীরা এই পদে আবেদন করার যোগ্য। এমবিবিএস ডিগ্রির পাশাপাশি প্রার্থীদের স্নাতকোত্তর ডিগ্রী থাকা বাঞ্চনীয়। এছাড়াও উক্ত প্রার্থীর ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের বেশি অগ্রাধিকার দেওয়া হবে। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের অবসরপ্রাপ্ত কর্মচারীরাও এই পোষ্টের জন্য আবেদন করতে পারবে।

নিয়োগ পদ্ধতি 

এই পদে চাকরির ক্ষেত্রে প্রার্থীদের অক ইন ইন্টারভিউ এর মাধ্যমে যাচাই ও বাছাই করা হবে।

বেতনের পরিমান

জেনারেল মেডিকেল ডিউটি অফিসার পদে যে সমস্ত ব্যক্তিরা নিযুক্ত হবে তারা মাসে ৭৫ হাজার টাকা, এবং যারা স্পেশালিস্ট পদের জন্য যোগ্য বলে বিবেচিত হবে তাদেরকে মাসে ৯৫ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি

এই পদের ক্ষেত্রে প্রার্থীদের কোন প্রকার আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতা সমস্ত সার্টিফিকেট এবং এক্সপেরিয়েন্স সার্টিফিকেট নিয়ে উপস্থিত হতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ ও স্থান

আগামী ২৬ শে সেপ্টেম্বর বেলা ১২ টার আগে শিয়ালদহের বি আর সিংহ হাসপাতালে, সম্পূর্ণ সিভিল ড্রেসে উপস্থিত হতে হবে।

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here