Home রাজ্যের চাকরি রাজ্যের বিভিন্ন DM অফিসে একাধিক শুন্যপদে কর্মী নিয়োগ, দ্রুত আবেদন করুন

রাজ্যের বিভিন্ন DM অফিসে একাধিক শুন্যপদে কর্মী নিয়োগ, দ্রুত আবেদন করুন

0
রাজ্যের বিভিন্ন DM অফিসে একাধিক শুন্যপদে কর্মী নিয়োগ, দ্রুত আবেদন করুন
রাজ্যের বিভিন্ন DM অফিসে একাধিক শুন্যপদে কর্মী নিয়োগ, দ্রুত আবেদন করুন

পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক প্রার্থী যারা, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, ডিস্ট্রিক ম্যাজিস্ট্রেট এর অফিসে ছেলে ও মেয়ে উভয় প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। Officer-in-charge – 2, Counsellor – 2, Case Worker/Child Welfare Officer (CWO)/Probation Officer – 2, House Mother/ Father – 2, Para Medical Staff – 2, Store Keeper cum Accountant – 2, Cook, Helper-cum-Night Watchman (Erstwhile Helper) – 1 এবং House Keeper পদে 2 জনকে নিযুক্ত করা হচ্ছে।

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের কেবলমাত্র লিখিত পরীক্ষার মাধ্যমে যাচাই এবং বাছাই করা হবে।

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থীর যোগ্য বলে বিবেচিত হবে, তারা ইনিশিয়াল মাসিক ১২০০০ টাকা থেকে ৩৩১০০ টাকা পর্যন্ত বেতন পাবে।

আবেদন পদ্ধতি 

প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পত্রিকা আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর জন্য আপনি সরাসরি এই লিংকে www.apply.suryodayadds.in/form ক্লিক করে অনলাইন ফর্মে আবেদন করতে পারবেন।

গুরুত্বপূর্ণ তারিখ এবং লিংক 

ইচ্ছুক প্রার্থীরা আগস্ট মাসের ২ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি – https://cdn.s3waas.gov.in/s392cc227532d17e56e07902b254dfad10/uploads/2023/08/2023080343.pdf, অফিসিয়াল ওয়েবসাইট – uttardinajpur.gov.in,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here