Home চাকরি কলেজ লাইব্রেরীতে চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

কলেজ লাইব্রেরীতে চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

0
কলেজ লাইব্রেরীতে চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না
কলেজ লাইব্রেরীতে চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

সম্প্রতি বাঁকুড়া ইউনিভার্সিটির তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে খুব শীঘ্রই এই সরকারি বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরী এন্ড ইনফরমেশন দপ্তরে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা এই নিয়োগে অংশগ্রহণ করতে চাইছেন, তাদেরকে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে বুঝে তারপর আবেদন করার পরামর্শ দেওয়া হয়েছে।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, ইনফরমেশন এবং লাইব্রেরীতে চুক্তিভিত্তিক শিক্ষক নিয়োগ করা হবে।

নিয়োগ পদ্ধতি – কোন উপকার লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ওয়াক ইন ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

মাসিক বেতনের পরিমাণ – যাচাই এবং বাছাইয়ের পর যে সমস্ত চাকরি পাবে সে ব্যাপারে নির্দিষ্ট ভাবে জানানো হয়নি। যোগ্যতা ও এই ব্যাপারে বিস্তারিত বিবরণ করার জন্য অফিসিয়াল ওয়েবসাইট এবং অফিশিয়াল নোটিফিকেশন চেক করতে পারেন।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অফলাইন অথবা অনলাইন কোনভাবেই আবেদন করতে হবে না। এক্ষেত্রে আবেদনকারীকে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে একটি বায়োডাটা রেডি করে বিজ্ঞপ্তিতে দেওয়া অফিশিয়াল এড্রেসে নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে  হবে।
গুরুত্বপূর্ণ তারিখ – ইন্টারভিউ ২০২৪ সালের ৪ই মার্চ দুপুর ১ টার সময় নির্ধারিত করা হয়েছে। আমরা আপনাকে নির্দিষ্ট সময়ের পূর্বে সমস্ত ডকুমেন্ট সহ সিভিল ড্রেসে নির্দিষ্ট স্থানে পৌঁছে যাওয়ার পরামর্শ দিচ্ছি।

Notification Pdf – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here