Home চাকরি উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয় MTA ও মিডিয়া অ্যাপ্রেন্টিস নিয়োগ, শুধু ইন্টারভিউ হবে

উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয় MTA ও মিডিয়া অ্যাপ্রেন্টিস নিয়োগ, শুধু ইন্টারভিউ হবে

0
উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয় MTA ও মিডিয়া অ্যাপ্রেন্টিস নিয়োগ, শুধু ইন্টারভিউ হবে
উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয় MTA ও মিডিয়া অ্যাপ্রেন্টিস নিয়োগ, শুধু ইন্টারভিউ হবে

উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয়ের তরফ থেকে একটু জব নোটিফিকেশন প্রকাশ করা হয়েছিল। বিজ্ঞপ্তি অনুসারে মিডিয়া অ্যাপ্রেন্টিস এবং মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে এই পথগুলোর জন্য আবেদন করা যাবে। কোন লিখিত পরীক্ষা হবে না কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে যোগ্য চাকরির প্রার্থীদের। চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস – উত্তরবঙ্গ কৃষি বিদ্যালয় (UBKV) এর তরফ থেকে মিডিয়া অ্যাপ্রেন্টিস এবং মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট পদে সব মিলিয়ে 3 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে। মিডিয়া অ্যাপ্রেন্টিস – ১, মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট কর্মী – ২, মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট এবং অডিট অ্যাসিস্ট্যান্ট কর্মী – ১।

আবেদন করার শিক্ষাগত যোগ্যতা – মিডিয়া অ্যাপ্রেন্টিস – অ্যানিমেশন / মাল্টিমিডিয়া /DTP – তে সার্টিফিকেট/ ডিপ্লোমা সহ স্নাতক বা সমতুল্য ডিগ্রি থাকতে হবে।

মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট এবং অডিট অ্যাসিস্ট্যান্ট কর্মী – স্নাতক ডিগ্রি থাকতে হবে। এবং মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট পদে আবেদন করার জন্য চাকরির প্রার্থীদের ব্যাচেলর অফ কমার্স ডিগ্রি থাকতে হবে।

আবেদন পদ্ধতি – এই নিয়োগের ক্ষেত্রে চাকরি প্রার্থীদের কোন আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন স্বশরীরে নির্দিষ্ট সময়ের পূর্বে উপস্থিত হয়ে ইন্টারভিউ দিন।

 ইন্টারভিউ এর দিন আপনি আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার তথ্য দিয়ে একটি বায়োডাটা রেডি করুন। বায়োডাটার সঙ্গে আপনি আপনার সমস্ত ডকুমেন্টগুলিকে সেলফ অ্যাটেস্টেডের মাধ্যমে যুক্ত করে সঙ্গে নিয়ে যান। ঐদিন অবশ্যই ফরমাল ড্রেসে যাবেন।

মাসিক বেতনের পরিমাণ – মিডিয়া অ্যাপ্রেন্টিস – ১৫,০০০ টাকা, মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট কর্মী – ২০,০০০, মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট এবং অডিট অ্যাসিস্ট্যান্ট কর্মী – ১৫,০০০।

ইন্টারভিউয়ের স্থান এবং সময় – ৭ই নভেম্বর ২০২৩ তারিখে সকাল ১০টার আগে রিপোর্টিং করতে হবে।

Uttar Banga Krishi Viswavidyalaya, ATIC Building, PO. Pundibari, Dist. Cooch Behar, PIN-736165, West Bengal.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট নোটিফিকেশন – PDF Link

মাল্টি টাস্কিং অ্যাকাউন্ট এবং অডিট নোটিফিকেশন – PDF Link

মিডিয়া অ্যাপ্রেন্টিস নোটিফিকেশন – PDF Link

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here