Home চাকরি ICDS অঙ্গনওয়াড়ি ওয়ার্কার এবং হেল্পার পদে চাকরির সুযোগ, বিস্তারিত দেখুন

ICDS অঙ্গনওয়াড়ি ওয়ার্কার এবং হেল্পার পদে চাকরির সুযোগ, বিস্তারিত দেখুন

1
ICDS অঙ্গনওয়াড়ি ওয়ার্কার এবং হেল্পার পদে চাকরির সুযোগ, বিস্তারিত দেখুন
ICDS অঙ্গনওয়াড়ি ওয়ার্কার এবং হেল্পার পদে চাকরির সুযোগ, বিস্তারিত দেখুন

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ সুখবর। সম্প্রীতি রাজ্য অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে নিয়োগের জন্য বেশ কয়েকটি জেলা তরফ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা, ICDS অঙ্গনওয়াড়ি ওয়ার্কার এবং হেল্পার পদে আবেদন করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আবেদন করার পূর্বে অবশ্যই বেতন, যোগ্যতা, বয়স, আবেদন পদ্ধতি অন্যান্য বিষয়ে বিস্তারিত জেনে বুঝে তারপর আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাদেরকে জানিয়ে রাখি অঙ্গনওয়াড়ি কর্মী এবং সহায়িকা পদ জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সব মিলিয়ে ৭টি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিচে প্রত্যেকটি নোটিফিকেশন লিংক প্রদান করা হলো। ২৫০ টি শূন্যপদ.

অঙ্গনারী কর্মী ও সহায়িকা পদের জন্য যোগ্যতা নির্ধারণের জন্য রাজ্য সরকারের তরফ থেকে লিখিত পরীক্ষার আয়োজন করা হয়েছে। এই লিখিত পরীক্ষা আগামী ২০২৪ সালের ১০ই মার্চ সকাল 11 টায় অনুষ্ঠিত হবে। আর কথা না বাড়িয়ে চলুন অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিয়ে নিজ দায়িত্ব আবেদন করুন।

লিখিত পরীক্ষার জন্য সিলেবাস
অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুষ্ঠানের সব মিলিয়ে ৩৫ নম্বরের প্রশ্ন আসবে। এরিথমেটিক আসবে ১০ নম্বরের, পাবলিক হেলথ, নিউট্রেশন, স্ট্যাটাস অফ ওম্যান সাবজেক্ট থেকে আসবে ১০ নম্বর। ইংলিশ এবং জেনারেল নলেজ থেকে যথাক্রমে ১০ নম্বর এবং ৫ নম্বরের প্রশ্ন আসবে।

Not 1 – Click Here

Not 2 – Click Here

Not 3 – Click Here

Not 4 – Click Here

Not 5 – Click Here

Not 6 – Click Here

Not 7 – Click Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here