Home কেন্দ্রের চাকরি UPSC Recruitment 2023: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে 46 জন কর্মী নিয়োগ, 16ই নভেম্বর পর্যন্ত আবেদন

UPSC Recruitment 2023: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে 46 জন কর্মী নিয়োগ, 16ই নভেম্বর পর্যন্ত আবেদন

0
UPSC Recruitment 2023: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে 46 জন কর্মী নিয়োগ, 16ই নভেম্বর পর্যন্ত আবেদন
UPSC Recruitment 2023: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে 46 জন কর্মী নিয়োগ, 16ই নভেম্বর পর্যন্ত আবেদন

কেন্দ্রের সবথেকে বড় নিয়োগ সংস্থা UPSC অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে কর্মী নিয়োগ করছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা, এই পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। ১৬ই নভেম্বর এর আগে আবেদন করুন। তবে আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটিকে ভালোভাবে চেক করে আবেদন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস – ভারতবর্ষের সবথেকে বড় রিক্রুটমেন্ট সংস্থা UPSC( Union Public Service Commission) এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে 46 টি শূন্য পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। যেখানে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে 39 জন, স্পেশালিস্ট গ্রেট 3 পদে 7 জন,  প্রফেসর পদে 1 জন এবং সিনিয়র লেকচার পদে 3 জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি – স্টেপ 1: আবেদন করার জন্য আবেদনকারীকে প্রথমেই upsc র অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। স্টেপ 2: হোমপেজে প্রবেশ করার পর আবেদন লিংক হাইলাইটের থাকবে সেখানে ক্লিক করুন। স্টেপ 3: নতুন লগ ইন বাটনে ক্লিক করুন। স্টেপ 4: তারপর রেজিস্ট্রেশন ফরম পূরণ করুন। স্টেপ 5: সফলভাবে রেজিস্ট্রেশন করা হয়ে গেলে পুনরায় লগইন করে নিন। স্টেপ 6: এপ্লিকেশন ফর্ম ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্র পূরণ করুন। স্টেপ 7: সবশেষে অ্যাপ্লিকেশন ফী দিয়ে ফাইনালি সাবমিট বাটনে ক্লিক করুন। স্টেপ 8: ফিউচার রেফারেন্সের জন্য এক কপি প্রিন্ট আউট বের করে রাখুন।

অ্যাপ্লিকেশন ফী – নিয়োগের আবেদন করার জন্য প্রার্থীদের ২৫ টাকা করে আবেদন ফি বাবদ জমা করতে হয়। তবে SC, ST, Females এবং ডিজেবিলিটি ক্যান্ডিডেটসদের কোনো প্রকার টাকা নেওয়া হয় না।

গুরুত্বপূর্ণ তারিখ – এই পদের জন্য আবেদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদন করার শেষ তারিখ ১৯শে নভেম্বর ২০২৩।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here