শ্রম মন্ত্রালয়ের অধীনে সরকারি চাকরির সুযোগ, আবেদনের শেষ তারিখ ০৮/১২/২০২৩

সম্প্রতি মিনিস্ট্রি অফ লেবার অ্যান্ড এমপ্লয়মেন্ট, গভার্মেন্ট অফ ইন্ডিয়া অধীনস্ত এমপ্লয়মেন্ট প্রভিডেন্ট ফান্ড অর্গানাইজেশন (EPFO) এর তত্ত্বাবধানে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার শেষ তারিখ ০৮/১২/২০২৩। যেখানে এসিস্ট্যান্ট অডিট অফিসার এবং অডিটর পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা, শ্রম মন্ত্রণালয়ের অধীনে চাকরি করতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকান্সি ডিটেলস – ‘epfindia.gov.in’ এর অফিসিয়াল ওয়েবসাইট কতৃক 25/11/2023 এতো তারিখে প্রকাশিত নোটিফিকেশন নং ‘HQ/HRM-VII/1(13)Audit/2018/Vol.I’ অনুসারে, একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেখানে অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার পদে 19 জন এবং অডিটর পদে 37 জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – এই নিয়োগের যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন এর ডাইরেক্ট লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হল।

আবেদন করার যোগ্যতা – চাকরি প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। Step 1: অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে A4 সাইজের পেপারে প্রিন্টআউট বের করতে হবে। Step 2: সমস্ত তথ্য দিয়ে নির্ভুল ভাবে আবেদনপত্র পূরণ করুন। Step 3: প্রয়োজনীও ডকুমেন্টস গুলিকে আবেদন পত্রের যুক্ত করুন। Step 4: সিগনেচার এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করুন। নিজের ফোন নাম্বার দিতে ভুলবেন না। Step 5: সবশেষে আবেদন পত্রটিকে একটি মুখ বন্ধ খামে ভরে, অফিসিয়াল ঠিকানায় পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে 25/10/2023. আবেদন শুরু 25/10/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 08/12/2023.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

1 thought on “শ্রম মন্ত্রালয়ের অধীনে সরকারি চাকরির সুযোগ, আবেদনের শেষ তারিখ ০৮/১২/২০২৩”

Leave a Comment