Home চাকরি সুখবর, ফের পূর্ব রেলে 3000+ কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

সুখবর, ফের পূর্ব রেলে 3000+ কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

0
সুখবর, ফের পূর্ব রেলে 3000+ কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ
সুখবর, ফের পূর্ব রেলে 3000+ কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

সম্প্রতি পূর্ব-রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা রেলে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই আর্টিকেলটিকে খুবই যত্ন সহকারে পড়তে অনুরোধ জানানো হচ্ছে। আবেদন অনলাইনের মাধ্যমে করতে হবে। আবেদনের শেষ তারিখ ২৬/১০/২০২৩.

ভ্যাকান্সি ডিটেলস – পূর্ব রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, 7 টি ডিভিশনে মোট 3115 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।

লিলুয়া ওয়ার্কশপে – 612 জন, হাওড়া ডিভিশনে – 659, শিয়ালদহ ডিভিশনে – 440 জন, মালদা ডিভিশনে – 138 জন, কাঁচরাপাড়া ওয়ার্কশপে – 187 জন, জামালপুর ওয়ার্কশপে – 667 জন এবং আসানসোল ডিভিশানে ৪১২ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা – সর্বনিম্ন ১৫ বছর থেকে সর্বোচ্চ ২৪ বছরের যে সমস্ত চাকরিপ্রার্থী ভারত সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বারের সঙ্গে মাধ্যমিক পাশ করেছে, তারা রেলওয়ের এই অ্যাপারেন্টিস নিয়োগে অংশগ্রহণ করতে পারবে। যোগ্যতা সম্পর্কে অধিক বিস্তারিত জানার জন্য, অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করুন। এই নিবন্ধের নিচে অফিশিয়াল নোটিফিকেশন লিংক দিয়ে দেওয়া হলো।

নিয়োগ প্রক্রিয়া – প্রার্থীদের শিক্ষাগত কোয়ালিফিকেশনের উপর ভিত্তি করে যোগ্যতা যাচাই করা হয়। মাধ্যমিকে পাওয়া নম্বরের ভিত্তিতেই ফাইনাল মেরিট লিস্ট প্রস্তুত করা হবে প্রস্তুত করা হবে। 

আবেদন পদ্ধতি – এই নিয়োগের অংশগ্রহণ করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আমরা আমাদের এই নিবন্ধের নিচে আবেদনের ডাইরেক্ট লিংক প্রদান করলাম। আপনারা সরাসরি সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন হবে – আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ফটো আইডেন্টিটি প্রুফ, মাধ্যমিকের মার্কশীট, আইটিআই সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, ফটো কপি।

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে – ১২/০৯/২০২৩, আবেদন শুরু হয়েছে – ২৭/০৯/২০২৩, আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ – ২৬/১০/২০২৩.

Official Website – Click Here

Official Notification – Click Here

Apply Online

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here