Home চাকরি রাজ্যের বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

0
রাজ্যের বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন
রাজ্যের বিশ্ববিদ্যালয় একাধিক পদে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য এক দারুণ সুখবর রয়েছে। রাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে নতুন চাকরির একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে রাজ্যের যেকোন প্রান্ত থেকে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে। বেতন কাঠামো, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি ও এই চাকরির সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে চাইলে অবশ্যই নিজের প্রতিবেদনটি মনোযোগ সহকারে অনুসরণ করুন।

ঝাড় গ্রামের সাধুরান চন্দ মূর্মু বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে বলা হয়েছে যে বিভিন্ন বিষয়ে শিক্ষক-শিক্ষিকা নিয়োগ করা হবে। প্রার্থীদের বাংলা, ইংরেজি, ভূগোল, ইতিহাস, জার্নালিজম, অংক, নিউট্রিশন সহ বিভিন্ন পদে শিক্ষক-শিক্ষিকা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যে প্রার্থীদের যদি পোস্ট গ্রাজুয়েশনে ৫৫ শতাংশ নম্বর থাকে, তাহলে তারা আবেদন করতে পারবে ও সাথে বিশেষ ডিগ্রী পাস করে থাকতে হবে। বিস্তারিত জানার জন্য অবশ্যই নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিস ডাউনলোড করে নিতে হবে।

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশে বলা হয়েছে যে এই চাকরিটি পুরোপুরি একটি চুক্তিভিত্তিক কাজ হতে চলেছে। এই পদ গুলিতে যদি প্রার্থীরা চাকরি পেয়ে যায়, তাহলে তাদের মাসিক বেতন ২০ হাজার টাকা দেওয়া হবে। প্রার্থীদের ইন্টারভিউ ও লিখিত পরীক্ষার উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। আবেদন করার জন্য প্রার্থীদের নিচে দেওয়া ইমেইল এড্রেসে 31 ডিসেম্বর ২০২৩ তারিখের আগে নিজের বায়োডাটা পাঠিয়ে দিতে হবে। এই চাকরিতে আবেদন করার জন্য বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে কোন আবেদন মূল্য রাখা হয়নি।

উপরের প্রতিবেদনটি অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির উপর ভিত্তি করেই লেখা হয়েছে। আবেদন করার আগে সমস্ত নথি জেনে বুঝে আবেদন করবেন। মনে রাখবেন এই পদে আবেদন করার জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি। বিশদে জানার জন্য অবশ্যই নিচের লিংক থেকে নোটিশ ডাওনলোড করে নেবেন।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here