Home চাকরি কলকাতা হাইকোর্টে চাকরি, ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করতে পারলে আবেদন করুন

কলকাতা হাইকোর্টে চাকরি, ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করতে পারলে আবেদন করুন

1
কলকাতা হাইকোর্টে চাকরি, ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করতে পারলে আবেদন করুন
কলকাতা হাইকোর্টে চাকরি, ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করতে পারলে আবেদন করুন

গত 22/12/2023 তারিখে কলকাতা হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে, রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ পেয়েছে। বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, এই নিয়োগের মাধ্যমে ট্রান্সলেটর পদে যোগ্য চাকরিতে নিয়োগ করা হবে। 06/01/2024 তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। ফরম ফিলাপ পদ্ধতি, ভ্যাকান্সি ডিটেলস, আবেদন পদ্ধতি সম্পর্কে ভালোভাবে জেনে আবেদন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – কলকাতা হাইকোর্টের অফিশিয়াল ওয়েবসাইট কর্তৃক প্রকাশিত নোটিফিকেশনে, post of translator পদে ৭ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা ট্রান্সলেটের পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে দ্রুত নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আবেদন করার যোগ্যতা – প্রার্থীদের 25 বছরের বেশি হলে হবে না। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক pdf এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

নিয়োগ পদ্ধতি –  3 টি ফেসে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। প্রথম ফেজে ৪০ নম্বরের লিখিত পরীক্ষা। দ্বিতীয় সেজে ৫ নম্বরের কম্পিউটার টাইপিং টেস্ট। তৃতীয় এবং অন্তিম ফেসে পাঁচ নম্বরের ইন্টারভিউ টেস্ট।

মাসিক বেতনের পরিমাণ –  যে সমস্ত চাকরিপ্রার্থী উপরে উল্লেখিত তিনটি ফেজ অতিক্রম করবে তাদের নাম শর্টলিস্টেড করা হবে। তাদেরকে শুরু থেকেই প্রতি মাসে ৫০,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি – আবেদন করতে অনলাইনের মাধ্যমে। এক্ষেত্রে আপনাকে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে, রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে। তারপর পুনরায় লগইন করে আবেদনপত্র ওপেন করুন। আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র গ্রহণ করুন। এবং সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা করে সাবমিট বাটনে ক্লিক করুন।

অ্যাপ্লিকেশন ফি – সমস্ত ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের ৬০০ টাকা করে আবেদন ফি জমা করতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ – 22/12/2023 তারিখে অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশিত হয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 06/01/2024.

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here