Home চাকরি মাধ্যমিক পাশে জেলায় জেলায় CRP নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

মাধ্যমিক পাশে জেলায় জেলায় CRP নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
মাধ্যমিক পাশে জেলায় জেলায় CRP নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
মাধ্যমিক পাশে জেলায় জেলায় CRP নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিশেষ সুসংবাদ। সম্প্রতি পশ্চিমবঙ্গের জেলা মিশন ম্যানেজমেন্ট ইউনিট এবং জেলা গ্রামীণ উন্নয়ন সেলের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি সামনে এসেছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা কমিউনিটি রিসোর্স পারসন পদে চাকরি করতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। কেবলমাত্র মহিলারাই এই পদের জন্য আবেদন করতে পারবে। আর কথা না বাড়িয়ে চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যায়।

ভ্যাকেন্সি ডিটেলস – সম্প্রতি জেলা মিশন ম্যানেজমেন্ট ইউনিট এবং জেলা গ্রামীণ উন্নয়নের তরফ থেকে পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমান জেলার অন্তর্গত ফরিদপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে বেশ কিছু যোগ্য কমিউনিটি রিসোর্স পারসন নিয়োগ করা হচ্ছে। যেখানে মোট শূন্য পদের পরিমাণ 12.

আবেদন করার যোগ্যতা – ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুধুমাত্র মাধ্যমিক পাস করলেই crp পদের জন্য আবেদন করা যায়.

সিলেকশন প্রসেস এবং বেতন – দুটি ধাপে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়। প্রথমত লিখিত পরীক্ষা এবং দ্বিতীয়ত ইন্টারভিউ। যে সমস্ত প্রার্থী ইন্টারভিউ রাউন্ড ক্লিয়ার করে crp পদের জন্য কোয়ালিফাই হয় তারা প্রথম মাস থেকেই ৭৫০০ টাকা করে বেতন পাবে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রথমে অফিসিয়াল নোটিফিকেশনটিকে ডাউনলোড করুন। নোটিফিকেশনের

aaশেষে আবেদন পত্র দেওয়া রয়েছে, তা প্রিন্ট আউট করে বের করে নিন। এরপর প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদন পত্রটিকে পূরণ করুন। পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ যুক্ত করুন। এবং প্রয়োজনীয় সমস্ত ধরনের গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলি জেরক্স করে সেল্ফ অ্যাটেস্টেড করে আবেদনপত্র সঙ্গে যুক্ত করুন। এবং সব শেষে তা খামে ভরে নিচে দেওয়া অ্যাড্রেসে পোস্ট অফিস মারফত নির্দিষ্ট সময়ের আগে পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

গুরুত্বপূর্ণ তারিখ – অফিসিয়াল নোটিফিকেশন ছাড়া হয়েছে ২৬/০৯/২০২৩. আবেদন শুরু হয়েছে – ২৬/০৯/২০২৩. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ১১/১০/২০২৩.

Official Notification – Click Here

application form – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here