Home চাকরি কলকাতা ইউনিভার্সিটিতে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, বেতন মাসে ১৫০০০ হাজারের বেশি

কলকাতা ইউনিভার্সিটিতে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, বেতন মাসে ১৫০০০ হাজারের বেশি

0
কলকাতা ইউনিভার্সিটিতে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, বেতন মাসে ১৫০০০ হাজারের বেশি
কলকাতা ইউনিভার্সিটিতে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ, বেতন মাসে ১৫০০০ হাজারের বেশি

সম্প্রতি রাজ্যের বিশ্ববিদ্যালয় প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে চাকরির জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা  কলকাতা ইউনিভার্সিটির প্রজেক্ট অ্যাসিস্টেন্ট পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই আর্টিকেলটি যত্ন সহকারে পড়ার অনুরোধ জানানো হচ্ছে। কারণ এখানে কোন আবেদন নেওয়া হচ্ছে না। অফলাইনের মাধ্যমে আবেদন করতে হচ্ছে। তাই বিস্তারিত না জানলে আপনার অ্যাপ্লিকেশন প্রসেসটি ক্যান্সেল হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ভ্যাকেন্সি ডিটেলস – কলকাতা ইউনিভার্সিটিতে প্রজেক্ট এসিস্টেন্ট পদে যোগ্য চাকরি পেতে নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে ছেলে ও মেয়ে উভয় এই পদের জন্য আবেদন করতে পারবে।

আবেদন করার যোগ্যতা – এই পদের যোগ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়ার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করুন। এই নিবন্ধের নিচে সরাসরি অফিশিয়াল বিজ্ঞপ্তি লিংক প্রোভাইড করা হলো। আপনারা সেই লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন চেক করে নিন। 

নিয়োগ পদ্ধতি ও বেতন – এ নিয়ে প্রক্রিয়ার ক্ষেত্রে কোন ধরনের লিখিত পরীক্ষা দিতে হয় না। কেবলমাত্র ইন্টারভিউ-এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। যোগ্য চাকরিপ্রার্থী যাদের নাম শর্টলিস্টেড করা হবে তাদের শুরুতেই ১৫০০০ টাকা করে বেতন দেওয়া হবে। সময়ের সঙ্গে সঙ্গে এই বেতনের পরিমাণ পরে আরো বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আবেদন পদ্ধতি – আবেদন করার জন্য চাকরির প্রার্থীকে নিজের সমস্ত তথ্য দিয়ে একটি CV তৈরি করতে হবে। তারপর নিচে দেওয়া ইমেইল এড্রেস এ নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।  Email – pbenvs@caluniv.ac.in.

ইন্টারভিউ এর স্থান এবং সময় – আপনাকে আসল ডকুমেন্টস নিয়ে ফিজিক্যাল ভেরিফিকেশনে যেতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে department of environmental science, 7th floor, Ballygunge campus, Kolkata 700019.

গুরুত্বপূর্ণ তারিখ – ফিজিক্যাল ভেরিফিকেশন করার সময় 08/01/2024. ইন্টারভিউয়ের ডেট – 10/01/2024 অর্থাৎ বুধবার. সময় সাড়ে এগারোটা 11:30. আপনি অবশ্যই নির্দিষ্ট স্থানে সকাল ন’টার মধ্যে পৌঁছে যান।

Notification – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here