নূন্যতম যোগ্যতায় ক্লার্ক নিয়োগ, বেতন ১২,০০০ টাকা

রাজ্যে সরকারী চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ। এই নতুন বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। কারা কারা আবেদন করতে পারবে, শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করে নেবেন।

অফিসিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যে এখানে প্রার্থীদের আপার ডিভিশন ক্লার্ক ( Upper Division Clerk ) পদে নিয়োগ করা হবে।

আগ্রহী প্রার্থীদের জানানো হচ্ছে যে আপনাদের বয়স ৬৪ বছর বয়সের মধ্যে থাকলে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন এবং বিশদে জানতে হলে নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে নিতে হবে। এই চাকরির ক্ষেত্রে আপনাদের মাসিক বেতন হবে 12000 টাকা অর্থাৎ প্রত্যেক মাসে আপনারা ১২০০০ টাকা মাসিক বেতন হিসেবে পেয়ে যাবেন। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এটা একটি জেলাভিত্তিক নিয়োগ হতে চলেছে, উত্তর দিনাজপুর জেলা থেকে এই নিয়োগ হতে চলেছে।

শিক্ষাগত যোগ্যতা নিয়ে অফিসিয়াল নোটিসে কোন কিছু উল্লেখ করা নেই তাও আশা করা যাচ্ছে যদি আপনাদের গ্রাজুয়েশন ডিগ্রি থাকে এবং আপনারা যদি অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী হয়ে থাকেন তাহলে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।

উত্তর দিনাজপুরের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। আবেদন করার জন্য আপনাদের অফলাইনে আবেদন করতে হবে এবং অফিশিয়াল নোটিশে দেওয়া আবেদন পত্র প্রিন্ট আউট করে ফিলাপ করার পর যাবতীয় ডকুমেন্ট যুক্ত করে নির্দিষ্ট ঠিকানাতে পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ তারিখ ১৮ই ডিসেম্বর ২০২৩।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment