ফের জেলায় ICDS অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ, আবেদন পদ্ধতি দেখে নিন

রাজ্য সরকারি চাকুরিজীবীদের জন্য বিশেষ সুখবর। সম্প্রতি রাজ্যের জেলায় জেলায় অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনারা যারা এতদিন পর্যন্ত অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা বর্তমান নিয়োগের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস। আবেদন করার পূর্বে চলুন এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকেন্সি ডিটেলস: দক্ষিণ দিনাজপুরের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে অঙ্গনওয়াড়ি ওয়ার্কার পদে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে।

আবেদন করার যোগ্যতা: ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস করলে এই পদের জন্য আবেদন করা যাবে। বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: আবেদন করার জন্য চাকরিপ্রার্থীকে প্রথমেই দক্ষিণ দিনাজপুরের অফিসিয়াল ওয়েবসাইট ddinajpur.nic.in এ প্রবেশ করতে হবে। স্টেপ ২: হোম পেজে প্রবেশ করার পর বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল এড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। স্টেপ ৩: তারপর পুনরায় লগইন করুন। স্টেপ ৪: এবার অ্যাপ্লিকেশন ফর্ম ওপেন করুন। স্টেপ 5: তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদনপত্র পূরণ করুন। স্টেপ 6: সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন। আবেদন করার পূর্বে অবশ্যই সমস্ত তথ্য যাচাই-বাছাই করে নেওয়ার পর আবেদন করুন।

গুরুত্বপূর্ণ তারিখ: বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 17/01/2024, আবেদন পত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 10/02/2024.

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Click Here

Official Website – Click Here

Leave a Comment