মাধ্যমিক পাশে Paytm কোম্পানিতে চাকরির সুবর্ণ সুযোগ, বেতন ৬০,০০০ টাকা

ভারতের অন্যতম টেক কোম্পানিতে বেকার যুবক-যুবতীদের চাকরির সুযোগ করে দেওয়া হচ্ছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে চাকরির প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। নিজের জেলাতেও প্রার্থীরা চাকরি পেয়ে যেতে পারেন। বেতন কাঠামো, শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সম্পর্কে নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

Paytm কোম্পানির তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। যেখানে রাজ্যের যেকোন প্রান্ত থেকে ছেলে ও মেয়েরা আবেদন করতে পারবে। Sales Representative পদে প্রার্থীদের এই চাকরির জন্য নিয়োগ করা হবে। বিশদে জানার জন্য নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক করে ওয়েবসাইট ভিজিট করুন।

প্রার্থীরা যদি এই চাকরি পেয়ে যায় তাহলে তাদের কোম্পানির বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করতে হবে ও কোম্পানির ব্যবসা বাড়াতে হবে। কোম্পানি ফ্রিতে প্রার্থীদের ট্রেনিং দিয়ে কাজ শিখিয়ে দেবে। অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে যে এই পদে প্রার্থীরা যদি চাকরি পেয়ে যায় তাহলে প্রার্থীরা প্রত্যেক মাসে ৬০০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবে।

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশে বলা হয়েছে যে প্রার্থীরা যেকোনো ভারতীয় সরকার দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস/উচ্চমাধ্যমিক পাস/স্নাতক পাস  শিক্ষাগত যোগ্যতা থাকলেই চাকরির জন্য আবেদন করতে পারবে, সাথে প্রার্থীদের কমিউনিকেশন স্কিল ভালো হতে হবে এবং অবশ্যই প্রার্থীদের কাছে একটি স্মার্টফোন থাকতে হবে। উপরের এই যোগ্যতা গুলি থাকলেই প্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবে|

নিয়োগ পদ্ধতির ব্যাপারে অফিসিয়াল ওয়েবসাইটে সেভাবে কোন তথ্য দেওয়া হয়নি তাও আশা করা যায় প্রার্থীদের ইন্টারভিউ নিয়ে এই পদে নিয়োগ করা হতে পারে। আবেদন করার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে যে পেজ আপনাদের সামনে খুলবে, সেখানে প্রথমে আপনারা কোন পদে চাকরি করতে চান সেটি সিলেক্ট করে নিতে হবে তারপর রাজ্য ও লোকেশান সিলেক্ট করে নিতে হবে এবং একদম শেষে বামদিকের নিচের অংশতে আপনারা “click here to apply now” অপশন দেখতে পেয়ে যাবেন। এই অপশনে ক্লিক করে আপনাদের গুগল ফর্ম ফিলাপ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য কোন আবেদন মূল্য রাখা হয়নি। যত তাড়াতাড়ি সম্ভব আপনারা আবেদন করে ফেলুন।

Note – উপরের প্রতিবেদনটি অফিশিয়াল ওয়েবসাইটে যে তথ্য দেওয়া রয়েছে তার উপর ভিত্তি করে লেখা হয়েছে। পাঠকদের সামনে সঠিক চাকরির তথ্য প্রদান করার উদ্দেশ্য নিয়েই প্রতিবেদনটি লেখা হয়েছে। আমরা কোনোভাবেই paytm কোম্পানির সাথে যুক্ত নই। মনে রাখবেন এই চাকরিতে আবেদন করার জন্য কোন আবেদনমূল্য রাখা হয়নি। আবেদন করার আগে অফিশিয়াল ওয়েবসাইট অবশ্যই ভিজিট করে ও নিজের দায়িত্বে আবেদন করবেন।

Official Website ( Apply Link ) – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment