AIIMS কল্যানিতে MTS নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে আবেদন

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি বিরাট সুবর্ণ সুযোগ। রাজ্যের অন্যতম বড় হসপিটালে মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ হতে চলেছে। নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি, বেতন কাঠামো সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেতে চাইলে অবশ্যই নিচের প্রতিবেদনটি অনুসরণ করুন। 

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স, কল্যাণী ( AIIMS Kalyani ) তরফ থেকে গত ১৯শে ডিসেম্বর একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। রাজ্যে যে কোন প্রান্ত থেকে প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের এই চাকরিতে নিয়োগ করা হবে।  বিজ্ঞপ্তি নম্বর 3093/D-41011/1/23-24 অনুসারে অফিশিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে যে হসপিটালে প্রজেক্ট রিসার্চ এবং মাল্টি টাস্কিং পদ সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হতে চলেছে। মোট শূন্য পদ রয়েছে পাঁচটি। 

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে বলা হয়েছে উচ্চ মাধ্যমিক পাস, স্নাতক পাস সহ বিশেষ বিষয়ে ডিগ্রি থাকলে এবং সাথে অতীতে কাজ করার অভিজ্ঞতা থাকলে এই চাকরির জন্য প্রার্থীরা আবেদন করতে পারবে। বিশদে জানতে অবশ্যই নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিস ডাউনলোড করে নিতে হবে। এটি একটি চুক্তিভিত্তিক কাজ হতে চলেছে।

আগ্রহী প্রার্থীরা যদি এই পদে চাকরি পেয়ে যায় তাহলে তাদের মাসিক বেতন শুরু হবে ২০ হাজার টাকা থেকে। প্রার্থীদের আবেদন করার পরে ফোন অথবা ইমেইল দ্বারা যোগাযোগ করা হবে এবং তাদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হবে। শুধুমাত্র শর্টলিস্টেট প্রার্থীরাই হসপিটাল এর তরফ থেকে ইন্টারভিউয়ের ডাক পাবে।

প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে, অফিসিয়াল নোটিসে, যে আবেদন পত্র দিয়ে দেওয়া রয়েছে সেই আবেদন পত্র ফিলাপ করে ও সাথে যাবতীয় ডকুমেন্টের কপি যুক্ত করে একটি পিডিএফ ফাইল বানিয়ে নিচে দেওয়া ইমেইল আইডিতে পাঠিয়ে দিতে হবে। হসপিটালে তরফ থেকে এই চাকরিতে আবেদন করার জন্য কোন আবেদনমূল্য রাখা হয়নি। আবেদনের শেষ তারিখ ৩.০১.২০২৪| বিস্তারিত জানতে নিচে অফিসিয়াল নোটিসের লিংক দেওয়া রয়েছে আপনারা ডাউনলোড করে নিতে পারবেন।

Email address – [email protected]

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button