KP SI Result: সাব ইন্সপেক্টর এবং সার্জেন্ট নিয়োগ 2021 ফাইনাল মেরিট লিস্ট প্রকাশ, 122 জন চাকরি পেল

প্রকাশিত হলো কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর এবং সার্জেন্ট নিয়োগ ২০২১ পরীক্ষার ফাইনাল মেরিট লিস্ট। তালিকায় সিলেক্টেড এবং নন সিলেক্টেড চাকরি প্রার্থীদের নাম প্রকাশ করা হয়েছে। এমনকি ফাইনাল কাট অফ মার্ক প্রকাশ করেছে বোর্ড।

সদ্য প্রকাশিত এই ফলাফল কলকাতা পুলিশের তিনটি অফিসিয়াল ওয়েবসাইট “www.prb.wb.gov.in“, “www.wbpolice.gov.in” এবং “www.kolkatapolice.gov.in” এর মাধ্যমে চেক করা যাবে. নিচে রেজাল্ট চেক করার পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

ফাইনাল রেজাল্ট এইভাবে চেক করুন স্টেপ 1: প্রথমে আপনাকে তিনটি ওয়েবসাইটের যেকোন একটি ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। স্টেপ 2: অফিসিয়াল ওয়েবসাইটের হোম পেতে প্রবেশ করার পর, সদ্য প্রকাশিত ‘ফাইনাল মেরিট লিস্ট’ অপশনে ক্লিক করুন। স্টেপ 3: নতুন পেজ ওপেন হলে, আপনি আপনার অ্যাপ্লিকেশন আইডি নাম্বার, ডেট অফ বার্থ প্রোভাইড করে লগইন বাটনে ক্লিক করুন। স্টেপ 4: সমস্ত তথ্য সঠিকভাবে দেওয়া হলে, আপনার রেজাল্ট স্ক্রিনে ফুটে উঠবে।

ফাইনাল মেরিট লিস্ট থেকে পাওয়া তথ্য অনুসারে, কলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর এবং সার্জেন্ট পদে সব মিলিয়ে 122 জন প্রার্থী নির্বাচিত হয়েছেন। নির্বাচিত প্রার্থীদের ভবিষ্যৎ জীবনের জন্য আমাদের টিমের তরফ থেকে শুভকামনা রইল। পরবর্তী আপডেট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট এবং টেলিগ্রাম চ্যানেলটিকে অনুসরণ করুন।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment