Home Education News KP Constable Result Out: কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার ফলাফল প্রকাশ

KP Constable Result Out: কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার ফলাফল প্রকাশ

0
KP Constable Result Out: কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার ফলাফল প্রকাশ
KP Constable Result Out: কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার ফলাফল প্রকাশ

গতকাল কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল নিয়োগ 2022 প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ পেয়েছে। যে সমস্ত পরীক্ষার্থী কনস্টেবল নিয়োগ 2022 এর প্রিলিমিনারি পরীক্ষা অংশগ্রহণ করেছেন, তারা দ্রুত কলকাতা পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে চেক করে নিন।

প্রিলিমস পরীক্ষার পরবর্তী ধাপ – যে সমস্ত কলকাতা পুলিশ কনস্টেবলের প্রিলিমস পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হয়েছে, তাদেরকে পরবর্তী ধাপে ফিজিক্যাল এফিশিয়েন্সি টেস্ট(PET) এবং ফিজিক্যাল মেজারমেন্ট টেস্টে(PMT) অংশগ্রহণ করতে হবে।  

বর্তমানে তিনটি অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ পেয়েছে। (www.prb.wb.gov.in), (www.wbpolice. gov.in) এবং (www.kolkatapolice.gov.in)-এর মাধ্যমে। আপনারা যে কোন একটি অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে, রেজাল্ট চেক আউট করতে পারেন।

রেজাল্ট চেক করুন এইভাবে – কয়েকটি সহজ স্টেপ অনুসরণ করে কলকাতা পুলিশের প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করা যায়।

স্টেপ 1: এর জন্য প্রথমেই আপনাকে উপরে উল্লেখিত তিনটি ওয়েবসাইটের যেকোনো একটি ওয়েবসাইটের লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। স্টেপ 2: এরপর অফিসিয়াল ওয়েবসাইটের হোমপেজে প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করার লিংক একটিভ করা হয়েছে। আপনারা এই লিংকে ক্লিক করুন। স্টেপ 3: চেক করার একটি লিংকে ক্লিক করুন। স্টেপ 3: এবার আপনাকে লগইন করতে হবে। তার জন্য আপনাকে আপনার অ্যাপ্লিকেশান নম্বর, DOB এবং কোন জেলায় বসবাস করছেন তা প্রদান করতে হবে। স্টেপ 4: সমস্ত কিছু প্রদান করার পর সাবমিট বটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – চাকরিপ্রার্থীরা আগামী 18 অক্টোবর থেকে পরবর্তী পরীক্ষাগুলির জন্য অফিসিয়াল ওয়েবসাইট মারফত এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। পরীক্ষাগুলো অনুষ্ঠিত হতে চলেছে 2রা নভেম্বর 2023 থেকে। 

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here