Home কেন্দ্রের চাকরি মাধ্যমিক পাশে ONGC-তে 2500 জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

মাধ্যমিক পাশে ONGC-তে 2500 জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

0
মাধ্যমিক পাশে ONGC-তে 2500 জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন
মাধ্যমিক পাশে ONGC-তে 2500 জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

অয়েল এন্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে সম্প্রতি বিভিন্ন পদের জন্য হাজার হাজার শুন্যপদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক মাধ্যমিক পাশ করা প্রার্থী যারা, অ্যাপ্রেন্টিস পদের জন্য চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের আগে অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আর কথা না বাড়িয়ে চলুন, এই পোস্ট সম্পর্কে বিস্তারিতভাবে যেন নেওয়া যাক। 

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, বিভিন্ন পদে মোট 2500 গুলি শূন্য পদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে। এই শূন্য পদ বিভিন্ন সেক্টরে ভাগ করা হয়েছে। যেমন Eastern Sector – 593 টি শূন্যপদ, Western Sector – 732 টি শূন্যপদ, Mumbai Sector – 436 টি শূন্যপদ, Central Sector 202 – টি শূন্যপদ, Southern Sector – 378 টি শূন্যপদ এবং Northern Sector এ মোট 159 টি শূন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। 

আবেদন করার যোগ্যতা

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পাস করা ছাত্রছাত্রীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। তবে বেশ কিছু পদের ক্ষেত্রে আইটিআই, ডিপ্লোমা ডিগ্রির প্রয়োজন হতে পারে। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। বয়সের কথা বলতে গেলে ১৮ থেকে ২৪ বছর বয়সে যে কোন ছাত্রছাত্রীরা, এই পোষ্টের জন্য আবেদন করতে পারবে। এছাড়াও, ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির ছাত্রছাত্রীরা, নির্দিষ্ট বয়সের অনুপাতে ছাড় পাবে।

আবেদন পদ্ধতি

ইচ্ছুক প্রার্থী যারা অ্যাপ্রেন্টিস পদে চাকরি করতে চাইছেন তাদেরকে, নির্দিষ্ট তারিখের আগে অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। চলুন আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা যাক।

স্টেপ 1: এক্ষেত্রে আবেদনকারীকে প্রথম অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। স্টেপ 2: অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রার্থীকে বৈধ মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। স্টেপ 3: এবার পুনরায় অফিশিয়াল ওয়েবসাইটে লগইন করে আবেদনপত্র ওপেন করুন। স্টেপ 4: আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে সঠিকভাবে আবেদন পত্র পূরণ করুন। স্টেপ 5: এবং সবশেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদন পত্রটিকে সাবমিট করুন। 

এক্ষেত্রে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণপত্র, অভিভাবকের নাম, নিজের নাম, কাস্ট সার্টিফিকেট, ক্যাটাগরি, জেন্ডার, ঠিকানা, বয়সের প্রমাণপত্র ইত্যাদি ডকুমেন্টস  প্রয়োজন হবে। 

গুরুত্বপূর্ণ তারিখ

যে সমস্ত প্রার্থী এই পদে আবেদন করতে চাইছেন তাদেরকে, 20/09/2023 তারিখের আগে অনলাইন পদ্ধতির মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আমরা অফিসিয়াল নোটিফিকেশন এবং আবেদন লিংক নিচে প্রদান করলাম। 

Official WebsiteClick Here
Official NotificationClick Here
Application LinkClick Here
More JobsClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here