Home কেন্দ্রের চাকরি সরকারি টেলিকম সংস্থায় চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

সরকারি টেলিকম সংস্থায় চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

0
সরকারি টেলিকম সংস্থায় চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না
সরকারি টেলিকম সংস্থায় চাকরির সুযোগ, কোন লিখিত পরীক্ষা হবে না

ফের সরকারি চাকরির বিশেষ সুখবর। সম্প্রতি কেন্দ্রীয় টেলিকম দপ্তর BSNL এর তরফ থেকে director পদের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন লিখিত পরীক্ষা হবে না, কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। তবে আবেদন করার জন্য হাতে আর খুব বেশি সময় অবশিষ্ট নেই। দ্রুত নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে ভারত সঞ্চার নিগম লিমিটেডের তরফ থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে ডাইরেক্টর পদের জন্য যোগ্য চাকরিপ্রার্থীদের বাছাই করা হবে।

আবেদন করার যোগ্যতা – শিক্ষাগত যোগ্যতা হিসেবে চাকরি প্রার্থীর কমিউনিকেশন ডিসিপ্লিনে অথবা ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশনে ইঞ্জিনিয়ারিং অথবা PGDM বা MBA ডিগ্রী অর্জন করতে হবে। বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

নিয়োগ পদ্ধতি – কোন লিখিত পরীক্ষা হবে না। মাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা।

মাসিক বেতনের পরিমাণ – শর্ট লিস্টেড চাকরিপ্রার্থী যারা সদ্য চাকরি পাচ্ছে, তাদের শুরুতেই ন্যূনতম ৭৫ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।  

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের ভারত সঞ্চার নিগম লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এর জন্য আপনি প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন। তারপর রেজিস্ট্রেশন করুন। তারপর পুনরায় লগইন করে নির্ভুলভাবে আবেদন পত্র ফিলাপ করুন। প্রয়োজনীয় ডকুমেন্ট যেগুলো লাগবে সেগুলো দিন এবং পাসপোর্ট সাইজ ফটোগ্রাফি আপলোড করুন।

গুরুত্বপূর্ণ তারিখ – অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 12/01/2024. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 09/02/2024.

Official Website – Click Now

Official Notification – Click Now

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here