কেন্দ্রের চাকরির সুযোগ, ন্যূনতম যোগ্যতায় অফিসার নিয়োগ

সম্প্রতি মিনিস্ট্রি অফ ইনফরমেশন এবং ব্রডকাস্টিং ডিপার্টমেন্টের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, রিজনাল অফিসার এবং অ্যাডিশনাল অফিসার পদে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। আর কথা না বাড়ি চলুন এই নিয়োগের সম্পর্কে ভালোভাবে আলোচনা করা যাক।

সর্বোচ্চ ৫৬ বছর বয়সি চাকরিপ্রার্থী যাদের ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক তথা গ্রাজুয়েশন ডিগ্রি রয়েছে তারা এই পদের জন্য আবেদন করার যোগ্য। যোগ্য চাকরিপ্রার্থী যারা রিজিওনাল এবং অ্যাডিশনাল রিজিয়নাল অফিসার পদে চাকরি পাবে তারা শুরুতেই যথাক্রমে ৭৮ হাজার ৮০০ এবং ৬৭,৭০০ টাকা করে বেতন পাবে।

ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকে যোগ্য চাকরি প্রার্থীর আবেদন করতে পারবে। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। এক্ষেত্রে আপনাকে আমাদের নিবন্ধের নিচে দেওয়া লিংক থেকে বায়োডাটা ফরম্যাট ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফিলাপ করতে হবে। তারপর সেই বায়োডাটা সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট গুলিকে জেরক্স করে যুক্ত করুন। এরপর একটি মুখ বন্ধ খামে ভরে অফিশিয়াল নোটিফিকেশনে দেওয়া অফিসিয়াল ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিন।

আবেদন প্রক্রিয়া ইতি মধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ই ফেব্রুয়ারি ২০২৪. আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন pdf টিকে যত্ন সহকারে অনুসরণ করুন। 

Official Website – click here

official notification/biodata – click here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment