Home কেন্দ্রের চাকরি সরকারি পোস্ট পেমেন্ট ব্যাংকে ফের চাকরির সুযোগ, বিস্তারিত জেনে আবেদন করুন

সরকারি পোস্ট পেমেন্ট ব্যাংকে ফের চাকরির সুযোগ, বিস্তারিত জেনে আবেদন করুন

0
সরকারি পোস্ট পেমেন্ট ব্যাংকে ফের চাকরির সুযোগ, বিস্তারিত জেনে আবেদন করুন
সরকারি পোস্ট পেমেন্ট ব্যাংকে ফের চাকরির সুযোগ, বিস্তারিত জেনে আবেদন করুন

সম্প্রতি ইন্ডিয়া পোস্ট অফিসের তত্ত্বাবধানে ইন্ডিয়ান পোস্ট পেমেন্ট ব্যাঙ্ক কর্তৃক একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, ভারতের পোস্ট পেমেন্ট ব্যাংকের ফিন্যান্স বিভাগে যোগ্য চাকরিপ্রার্থী নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের নির্দিষ্ট সময়ের পূর্বে অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ভারতবর্ষ তথা পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে চাকরিপ্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে। আবেদন করার পূর্বে অবশ্যই এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিবরণ জেনে আবেদন করুন।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, জেনারেল ম্যানেজার (ফিনান্স)/ চিফ ফিনান্স অফিসার পদে নিয়োগ করা হবে।

নিয়োগ পদ্ধতি – ইন্টারভিউ এর মাধ্যমে করা হবে। নিয়োগ পদ্ধতি সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। 

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। এক্ষেত্রে আপনি অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে রেজিস্ট্রেশন করুন। তারপর পুনরায় লগইন করে আবেদন পত্র ওপেন করে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্র পূরণ করুন। সিগনেচার এবং পাসপোর্ট সাইজ ফটোকপি আপলোড করুন। সবশেষে এপ্লিকেশন ফী জমা দিয়ে আবেদনপত্র সাবমিট করুন।

অ্যাপ্লিকেশন ফি – চাকরিপ্রার্থীদের ৭৫০ টাকা করে আবেদন ফী বাবদ জমা করতে হয়। তবে ST /SC /PwBD ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের 150 টাকা করে জমা করতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়েছে 15/12/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 05/01/2024. এই নিয়োগ সম্পর্কে আরো বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। 

Official Notice – Click Here

Apply Online – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here