Home কেন্দ্রের চাকরি ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে চাকরির সুযোগ, ৪৯০ টি শূন্য পদের জন্য আবেদন চলছে

ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে চাকরির সুযোগ, ৪৯০ টি শূন্য পদের জন্য আবেদন চলছে

0
ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে চাকরির সুযোগ, ৪৯০ টি শূন্য পদের জন্য আবেদন চলছে
ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনে চাকরির সুযোগ, ৪৯০ টি শূন্য পদের জন্য আবেদন চলছে

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের তরফে টেকনিক্যাল এবং নন টেকনিক্যাল শিক্ষানবিস পদে খুব শীঘ্রই কয়েকশো শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হতে চলেছে। ইচ্ছুক প্রার্থী যারা এই পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময় অতিক্রম হওয়ার পূর্বেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। চলুন দেখে নেওয়া যাক, কারা এই রিক্রুটমেন্ট প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে, নিয়োগ প্রক্রিয়া কি, বেতনের পরিমাণ কত, আবেদনই বা কিভাবে করবেন?

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড টেকনিক্যাল এবং নন টেকনিক্যাল ট্রেড শিক্ষানবিশ পদে মোট 490 টি যোগ্য প্রার্থী নিয়োগ করবে।

আবেদন করার জন্য যোগ্যতা

১৮ থেকে ২৪ বছর বয়সী প্রার্থী যাদের 10 তম / 12 তম / ডিগ্রী / সম্পর্কিত ট্রেডে ডিপ্লোমা রয়েছে তারাই এই পোস্টের জন্য আবেদন করার যোগ্য।

নিয়োগ প্রক্রিয়া

প্রার্থীদেরকে তিনটি ধাপে যাচাই ও বাছাই করা হবে। প্রথম: লিখিত পরীক্ষা, দ্বিতীয়: ডকুমেন্ট ভেরিফিকেশন, তৃতীয়: মেডিকেল পরীক্ষা।

আবেদন পদ্ধতি

ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে মাত্র কয়েকটি ধাপ অতিক্রম করে এই প্রশ্নের জন্য আবেদন করতে হয়। নিচে স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীকে প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এক্ষেত্রে আপনি https://www.iocl.com/apprenticeships এই লিঙ্কে ক্লিক করে সরাসরি প্রবেশ করতে পারেন. স্টেপ 2: এপ্লিকেশন ফর্ম ওপেন হলে প্রয়োজনে ডকুমেন্ট দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করুন। এক্ষেত্রে আপনার রঙিন পাসপোর্ট সাইজ ফটো, মাধ্যমিকের এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট, etc. স্টেপ 3: এবং সবশেষে আবেদন প্রক্রিয়া টি সফলভাবে সম্পাদিত করার জন্য অ্যাপ্লিকেশন ফি জমা দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা আগষ্ট মাসের ২৫ তারিখ থেকে সেপ্টেম্বর মাসের ১০ তারিখ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা

“Asstt. Director Postal Services (Rectt), Punjab Circle, SECTOR 17, CHANDIGARH – 160017”

Official NotificationClick Here
More JobsClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here