Home কেন্দ্রের চাকরি রাজ্যের হাসপাতালে ২০ টি বিভাগে কর্মী নিয়োগ, বেতন ৪০,০০০ টাকা

রাজ্যের হাসপাতালে ২০ টি বিভাগে কর্মী নিয়োগ, বেতন ৪০,০০০ টাকা

0
রাজ্যের হাসপাতালে ২০ টি বিভাগে কর্মী নিয়োগ, বেতন ৪০,০০০ টাকা
রাজ্যের হাসপাতালে ২০ টি বিভাগে কর্মী নিয়োগ, বেতন ৪০,০০০ টাকা

রাজ্যের হাসপাতালে ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের এই চাকরিতে নিয়োগ করা হবে। বেতন কাঠামো, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ জানতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি মনোযোগ দিয়ে অনুসরণ করুন।

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স ( All India Institute of medical science) কল্যাণীর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যে Senior Resident পোস্টে মোট ৭৬ টি শুন্য পদে কর্মী নিয়োগ করা হবে। হাসপাতালের মোট ২০ টি বিভাগে কর্মী নিয়োগ করা হতে চলেছে। বিশদে জানতে নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে নিতে পারবেন।

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে বলা হয়েছে যে শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রার্থীদের অবশ্যই ভারতীয় সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ডিগ্রী থাকতে হবে অথবা মেডিকেল ডিগ্রী সামঞ্জস্য কোন কোর্স পাস করে থাকতে হবে, তাহলে এই পদের জন্য প্রার্থীরা আবেদন করতে পারবে। এই পদে যদি প্রার্থীরা চাকরি পেয়ে যায়, তাহলে তাদের বেতন ১৫ হাজার ৬০০ টাকা থেকে ৩৯,০০০ টাকার মধ্যে হবে। প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে তাহলে তারা আবেদন করতে পারবে। সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা যথাক্রমে ৫ বছর ও তিন বছরের বয়সের ছাড় পেয়ে যাবে। আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ নেবার পর প্রার্থীদের একটি মেধা তালিকা প্রকাশ করা হবে তারপর নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। মিধা তালিকা অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করা হবে।

আবেদন করার জন্য অফিশিয়াল নোটিশ এ যে আবেদন পত্র দেওয়া রয়েছে সেই আবেদন পত্র ফিলাপ করে সাথে যেসব প্রয়োজনীয় ডকুমেন্ট চাওয়া হয়েছে সেগুলির অরিজিনাল কপি ও জেরক্স কপি নিয়ে ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট সময় ও নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে হবে। আবেদন মূল্য জেনারেল ও ওবিসি প্রার্থীদের জন্য ডাকা হয়েছে ১০০০ টাকা এবং এসসি, এসটি প্রার্থীদের জন্য কোনো আবেদন মূল্য রাখা হয়নি। বিশদে জানতে অবশ্যই নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে নিতে পারবেন। ইন্টারভিউ হবে ২৬ ডিসেম্বর ২০২৩।

Interview Addres – Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS, Kalyani, Pin -741245

Apply Online – Click Here

Official Notice – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here