ভারতীয় রেলে গ্রুপ সি ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

যেসব চাকরিপ্রার্থীরা ভারতীয় রেলে চাকরি করার স্বপ্ন দেখেন তাদের জন্য রয়েছে এক বিরাট খুশির খবর কারণ ভারতীয় রেলে ফের একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। আবেদন পদ্ধতির নিয়োগ পদ্ধতি বেতন কাঠামো সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি মনোযোগ দিয়ে অনুসরণ করুন। সাউথ ইস্টার্ন রেলওয়ের তরফ থেকে একটি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। গ্রুপ সি ও গ্রুপ ডি পদে এখানে কর্মী নিয়োগ করা হতে চলেছে। মোট শূন্য পদ রয়েছে 10টি।

আবেদনকারীরা যদি মাধ্যমিক পাস হয় তাহলে এই চাকরির জন্য আবেদন করতে পারবে আরও বিস্তারিত জানার জন্য অবশ্যই অফিশিয়াল নোটিশ ফলো করুন। প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে প্রার্থীদের বয়স যদি সর্বোচ্চ 33 বছরের মধ্যে হয়ে থাকে তাহলে তারা এই চাকরির জন্য আবেদন করতে পারবে।

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে গ্রুপ সি ও গ্রুপ ডি পদের জন্য মোট ১০ জনকে নিয়োগ করা হবে। যেখানে গ্রুপ ডি’র জন্য আটজনকে নিয়োগ করা হবে এবং গ্রুপ সি পদের জন্য 2 জনকে। প্রার্থীদের বয়স যদি তেত্রিশ বছরের মধ্যে হয়ে থাকে তাহলে তারা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবে। মাধ্যমিক পাস ও উচ্চ মাধ্যমিক পাস করা থাকলে এই গ্রুপ সি ও গ্রুপ ডি পদে প্রার্থীরা আবেদন করতে পারবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারবেন। এই পদগুলি যদি আপনারা চাকরি পেয়ে যান তাহলে আপনাদের মাসিক বেতন হবে ৫২০০ টাকা থেকে কুড়ি হাজার দুশো টাকা। চাকরির জন্য যদি আপনারা আবেদন করতে চান তাহলে আবেদন মূল্য হিসেবে জেনারেল ও ওবিসি প্রার্থীদের ৫০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণী প্রার্থীদের 250 টাকা দিতে হবে।

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে যোগ্য প্রার্থীদের এই চাকরির জন্য নিয়োগ করা হবে। চাকরির জন্য অফলাইনে আবেদন করতে পারবেন। অফিসের নোটিসে একটি আবেদন পত্র দেওয়া রয়েছে সেই আবেদন ফরমটিকে a4 পেপারে প্রিন্ট করে ফিলাপ করে নিতে হবে এবং তার সাথে যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্ট যুক্ত করে নির্দিষ্ট সময়ে ও নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।। আবেদনের শেষ তারিখ রয়েছে। 26 ডিসেম্বর 2023।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment