Home কেন্দ্রের চাকরি মিনিস্ট্রি অফ ডিফেন্সে চাকরির সুযোগ, বেতন শুরুতেই ৩০ থেকে ৩৯ হাজার টাকা

মিনিস্ট্রি অফ ডিফেন্সে চাকরির সুযোগ, বেতন শুরুতেই ৩০ থেকে ৩৯ হাজার টাকা

0
মিনিস্ট্রি অফ ডিফেন্সে চাকরির সুযোগ, বেতন শুরুতেই ৩০ থেকে ৩৯ হাজার টাকা
মিনিস্ট্রি অফ ডিফেন্সে চাকরির সুযোগ, বেতন শুরুতেই ৩০ থেকে ৩৯ হাজার টাকা

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিশেষ সুখবর। সম্প্রতি কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ ভারত ডাইনামিক্স লিমিটেড যোগ্য প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ইচ্ছুক প্রার্থী যারা প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে চাকরি করতে চান তাদেরকে, নির্দিষ্ট সময়ের পূর্বে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক। 

Vacancy Details

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে মোট ৩৪ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে। এই পোষ্ট সম্পর্কে বিস্তারিত জানেন দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।  

আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে আবেদন করার জন্য প্রার্থীদের Electronics, Electrical Engineering, Mechanical, Computer Science এ ন্যূনতম সাত শতাংশ নম্বরের সঙ্গে গ্রাজুয়েশন করতে হবে।

এছাড়াও সাথে Assembly of Systems and Subsystems, Component Manufacturing, Assurance Process বা তাঁর সমতুল্য ডিপার্টমেন্টে কমপক্ষে ১ বছরের কাজের এক্সপেরিয়েন্স এবং  Microsoft Office এ কাজের দক্ষতা থাকা প্রার্থীরা এই পদে আবেদন করার যোগ্য।

এছাড়াও প্রার্থীদের ১৮ থেকে ২৮ বছরের মধ্যে বয়স হতে হবে। সরকারের নিয়ম অনুসারে, বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির ছাত্রছাত্রীরা 3 ও 5 বছরের বয়সের ছাড় পেয়ে থাকে।

নিয়োগ পদ্ধতি

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের যাচাই ও বাছাই করা হচ্ছে। সেপ্টেম্বর মাসের ১৬ ও ১৭ তারিখে ইন্টারভিউ নেওয়া হবে. প্রার্থী যারা ইন্টারভিউ দিতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে Aeronautical Society of India র অফিসিয়াল দপ্তরে পৌঁছাতে হবে। তবে অবশ্যই আপনারা সমস্ত ধরনের ইম্পরট্যান্ট ডকুমেন্টস সঙ্গে করে নিয়ে যাবেন। 

মাসিক বেতনের পরিমান

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে তাদের মাসিক বেতন শুরু হবে ৩০ থেকে ৩৯ টাকার মধ্যে। এই রিক্রুটমেন্ট সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট ফলো করার পরামর্শ দেওয়া হচ্ছে।

অফিসিয়াল নোটিফিকেশন থেকে, অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel অথবা Whatsapp Group যুক্ত হন। এই গ্রুপ গুলি থেকে আপনি রেগুলার বেসে চাকরি ও স্কলারশিপের খবর পাবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here