Home চাকরি মাধ্যমিক পাশে রাজ্য পৌরসভায় হেলথ ওয়ার্কার নিয়োগ

মাধ্যমিক পাশে রাজ্য পৌরসভায় হেলথ ওয়ার্কার নিয়োগ

0
মাধ্যমিক পাশে রাজ্য পৌরসভায় হেলথ ওয়ার্কার নিয়োগ
মাধ্যমিক পাশে রাজ্য পৌরসভায় হেলথ ওয়ার্কার নিয়োগ

সম্প্রীতি রাজ্যের পৌরসভায় হেলথ ওয়ার্কার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করা যাবে। কোন লিখিত পরীক্ষা হবে না কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদন করার পূর্বে অবশ্যই আবেদন পদ্ধতি, ভেকেন্সি ডিটেলস, আবেদন করার যোগ্যতা ও অন্যাণ্য বিষয়ে বিস্তারিত জেনে বুঝে তারপর আবেদন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস – পশ্চিমবঙ্গ মিউনিসিপ্যালিটির তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে HHW বা Honorary Health Worker পদে যোগ্য চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – প্রার্থীদের ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নূন্যতম মাধ্যমিক পাস করতে হবে। বয়স হতে হবে নূন্যতম ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। রিজার্ভ ক্যাটাগরির চাকরি প্রার্থীদের জন্য বয়সের সময়সীমা ন্যূনতম ২২ বছর থেকে ৪০ বছর রাখা হয়েছে। যোগ্যতা সম্পর্কে আরো বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন।

নিয়োগ পদ্ধতি – এই নিয়োগের ক্ষেত্রে কোন ধরনের লিখিত পরীক্ষা নেওয়া হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এ ক্ষেত্রে মাধ্যমিকের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ৯০ শতাংশ স্কোর, এবং ইন্টারভিউয়ের ক্ষেত্রে ১০ শতাংশ স্কোর নির্ভর করবে।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিচে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: এই নিবন্ধন নিচের সরাসরি আবেদন ফরমের লিংক দেওয়া রয়েছে। সেই লিংক থেকে অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে বের করে নিন। স্টেপ 2: আবেদনপত্র বের করা হয়ে গেলে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি ভালোভাবে ফিলাপ করুন। স্টেপ 3: এক্ষেত্রে আপনার বয়স জন্ম তারিখ ওইভাবে কি নাম মোবাইল নম্বর শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি দিতে হবে। স্টেপ 4: এরপর গুরুত্বপূর্ণ ডকুমেন্টসের জেরক্স, মোবাইল নাম্বার ইত্যাদি যুক্ত করুন। স্টেপ 5: সবশেষে অ্যাপ্লিকেশন ফর্মটি মুখ বন্ধ খাবি ভরে, অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 03/02/2024.

Official Notification – Click Here

Official Website – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here