Home কেন্দ্রের চাকরি সরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থায় ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, বেতন 17000+ 

সরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থায় ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, বেতন 17000+ 

0
সরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থায় ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, বেতন 17000+ 
সরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থায় ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, বেতন 17000+ 

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্স ইন্ডিয়া লিমিটেড DEO পদে খুব শীঘ্রই যোগ্য প্রার্থীদের নিয়োগ করতে চলেছে। চিত্তরঞ্জন ক্যান্সার হসপিটাল, কলকাতাতে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে চাকরিপ্রার্থীরা এ নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে।

ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা এই পদে চাকরি করতে চান, তাদেরকে নির্দিষ্ট তারিখের আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আর কথা না বাড়িয়ে চলুন, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক। 

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন ‘BECIL/HRMS/CNCI/Advt.2023/370’  অনুসারে, চিত্তরঞ্জন ক্যান্সার হসপিটালে Data Entry Operator পদে মোট 3 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে। 

আবেদনের যোগ্যতা

আবে আবেদন করার জন্য আবেদনকারীর ন্যূনতম গ্রাজুয়েট হতে হবে। তার পাশাপাশি বেশি কম্পিউটার নলেজ এবং 30 w.p.m টাইপিং স্পিড থাকা আবশ্যক। 

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে যাচাই ও বাছাই করা হবে। নির্বাচিত প্রার্থীদের অফিসিয়াল ভাবে মেল, মেসেজ অথবা ফোন করে রেজাল্ট জানিয়ে দেবে।

স্যালারি স্ট্রাকচার

নির্বাচিত প্রার্থী যারা যোগ্য বলে বিবেচিত হবে, তারা ইনিশিয়ালি মাসিক 17,498 টাকা করে বেতন পাবে।

আবেদন প্রক্রিয়া

আবে আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। চলুন আবেদন প্রক্রিয়াটি স্টেপ টু স্টেপ জেনে নেওয়া যাক।

স্টেপ 1: প্রার্থীদের প্রথম এক্ষেত্রে becil এর অফিসিয়াল ওয়েবসাইট www.becil.com এ প্রবেশ করতে হবে। স্টেপ 2: তারপর অফিসিয়াল ওয়েবসাইটের হোমপেজে অবস্থিত ‘Careers Section’ এ যেতে হবে। স্টেপ 3: তারপর ‘Registration Form (Online)’ অপশনটিতে ক্লিক করতে হবে। স্টেপ 4: আবেদনপত্র ওপেন হয়ে গেলে প্রয়োজনীয় ডকুমেন্টস আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 5: অবশেষে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যেমন ফটোগ্রাফ, সিগনেচার আপলোড করে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে এপ্লিকেশনটিকে সাবমিট করুন।

অ্যাপ্লিকেশন ফী 

বিভিন্ন ক্যাটাগরির ক্ষেত্রে অ্যাপ্লিকেশন ফী সম্পূর্ণ আলাদা আলাদা। st,st, Women প্রার্থীদের আবেদন ফী বাবদ 531 টাকা জমা করতে হয়। অন্যাণ্য ক্যাটাগরির ক্যান্ডিডেটদের 885 টাকা করে আবেদন ফী জমা করতে হয়। 

গুরুত্বপূর্ণ তারিখ

নোটিফিকেশন অনুসারে ইচ্ছুক প্রার্থীদের সেপ্টেম্বর মাসের ৩ তারিখের (03.09.2023) মধ্যে অনলাইন পদ্ধতিতে আবেদন করে নিতে হবে।  

Official NotificationClick Here
Online Application LinkClick Here
Official WebsiteClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here