Home কেন্দ্রের চাকরি মাধ্যমিক পাশে AIIMS নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ভারতীয় নাগরিক হলে দ্রুত আবেদন করুন

মাধ্যমিক পাশে AIIMS নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ভারতীয় নাগরিক হলে দ্রুত আবেদন করুন

1
মাধ্যমিক পাশে AIIMS নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ভারতীয় নাগরিক হলে দ্রুত আবেদন করুন
মাধ্যমিক পাশে AIIMS নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, ভারতীয় নাগরিক হলে দ্রুত আবেদন করুন

সম্প্রতি অল ইন্ডিয়ান মেডিকেল সায়েন্সেস CRE র তরফ থেকে ভেরিয়াস পোস্টের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরির প্রার্থী যারা AIIMS CRE Group B ও C বিভাগে চাকরি করতে চাইছেন, তাদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার পূর্বে এই রিক্রুটমেন্টে মোট ভ্যাকান্সির পরিমাণ, নিয়োগ পদ্ধতি, যোগ্যতা, বয়স, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – বিভিন্ন পোস্টে সবমিলিয়ে মোট 3060 টি শূন্য পদে নিয়োগ করা হচ্ছে। ড্রাইভার থেকে অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আবেদন করার যোগ্যতা – একাধিক পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে। যেখানে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, ডিগ্রী, ডিপ্লোমা ইত্যাদি যোগ্যতার চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। বিভিন্ন পদের ক্ষেত্রে যোগ্যতা সম্পূর্ণ আলাদা আলাদা হওয়ায়, এই নিবন্ধে বিস্তারিতভাবে আলোচনা করা সম্ভব নয়। তাই যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ডাইরেক্ট অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

  • বয়স – চাকরিপ্রার্থীর বয়স ৩০/১০/২০২৩ অনুসারে, সর্বনিম্ন ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে (বিভিন্ন পোষ্টের ভিত্তিতে)। তবে ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন ক্যাটাগরির ছাত্রছাত্রীরা নির্দিষ্ট অনুপাতে বয়সের ছাড় পেয়ে যাবে।

আবেদন পদ্ধতি – অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই নিবন্ধের নিচে সরাসরি সক্রিয় আবেদন লিংক প্রদান করা হলো। আপনারা ডাইরেক্ট সেই লিঙ্কে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

অ্যাপ্লিকেশন ফি – SC/ST/EwS / দের ২৪০০ টাকা ও OBC/Gen ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের এপ্লিকেশন ফী বাবদ ৩০০০ টাকা করে জমা করতে হয়। 

গুরুত্বপূর্ণ তারিখ – এপ্লিকেশন স্টার্ট – ১৭/১১/২০২৩. আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ০১/১২/২০২৩. এপ্লিকেশন ফি জমা দেওয়ার শেষ তারিখ ০১/১২/২০২৩. এক্সাম ডেট ১৮-২০ ডিসেম্বর ২০২৩।

Apply online

Official Website – Click Here

Official notification – Click Here

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here