Home কেন্দ্রের চাকরি DRDA – তে 99 পদে নিয়োগের ঘোষণা, যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন

DRDA – তে 99 পদে নিয়োগের ঘোষণা, যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন

0
DRDA – তে 99 পদে নিয়োগের ঘোষণা, যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন
DRDA - তে 99 পদে নিয়োগের ঘোষণা, যোগ্য প্রার্থীরা দ্রুত আবেদন করুন

পূর্ব সিংভূমের ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট এজেন্সি (DRDA) বিভিন্ন পোস্টের জন্য নিয়োগপত্র ঘোষণা করলো। বিশদ জানতে চোখ রাখুন jamshedpur.nic.in- ওয়েবসাইটে। সূত্রের খবর, 2রা নভেম্বর থেকে শুরু হচ্ছে অনলাইন ফর্ম সাবমিশন, চলবে 22শে নভেম্বর পর্যন্ত। পদের সংখ্যা থাকছে 99টি। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার আগে এই নিয়োগ সম্পর্কে সম্পূর্ণ জেনে আবেদন করুন। 

পদের সংখ্যা – টেকনিক্যাল অ্যাসিন্টেন্ট – 32টি, ব্লক প্রোগ্রাম অফিসার – 3টি, অ্যাকাউন্ট অ্যাসিন্টেন্ট – 5টি, গ্রাম রোজগার সেবক – 54টি, কম্পিউটার অ্যাসিন্টেন্ট – 5টি। 

আবেদনের জন্য প্রার্থীর যোগ্যতা – B.SC/B.COM/B.A/B.Tech হতে হবে এবং বয়স 1লা সেপ্টেম্বর 2023-এ 35 বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত ক্যাটাগরিতে বয়সের ছাড় রয়েছে। 

কিভাবে করবেন অনলাইনে আবেদন? – আবেদন করার পূর্বে অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তি টিকে খুঁটিয়ে পড়ুন। তারপর আবেদন করুন। নিচে স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: অনলাইনে আবেদনের জন্য প্রথমে jamshedpur.nic.in এই অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। স্টেপ 2: Apply লিঙ্কে ক্লিক করতে হবে। স্টেপ 3: রেজিস্ট্রেশনের পর অ্যাপ্লিকেশন ফর্ম ফিল আপ করতে হবে। স্টেপ 4: প্রয়োজনীয় ডক্যুমেন্টস আপলোড করতে হবে। স্টেপ 5: আবেদনের জন্য প্রয়োজনীয় ফি দিয়ে ফর্ম সাবমিট করতে হবে‌। স্টেপ 6: ভবিষ্যতের জন্য DRDA রিক্রুটমেন্ট ফর্ম ডাউনলোড করে রাখতে হবে। 

DRDA রিক্রুটমেন্ট স্যালারি স্কেল – টেকনিক্যাল অ্যাসিন্টেন্ট – 19000 টাকা, ব্লক প্রোগ্রাম অফিসার – 23,140 টাকা, অ্যাকাউন্ট অ্যাসিন্টেন্ট – 14,300 টাকা, গ্রাম রোজগার সেবক – 11000 টাকা, কম্পিউটার অ্যাসিন্টেন্ট – 14,300 টাকা।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু 02/11/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 22/11/20233.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here