Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থাতে ফের কর্মী নিয়োগ, বেতন 47,600 টাকা

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থাতে ফের কর্মী নিয়োগ, বেতন 47,600 টাকা

0
কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থাতে ফের কর্মী নিয়োগ,  বেতন 47,600 টাকা
 কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থাতে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করা যাবে

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য একটি দারুন সুখবর রয়েছে। রাজ্যে সরকারী চাকরির ফের একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে আপনারা পশ্চিমবঙ্গের যে কোনো প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন কাঠামো, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা এবং চাকরির সম্পর্কে বিস্তারিত তথ্য নিচের প্রতিবেদনে আলোচনা করা হলো।

Council of scientific & industrial research তথা কেন্দ্রীয় সংস্থা CSIR এর তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে মোট ৪৪৪ টি শূন্যপদ নিয়োগ করা হবে। Section Officer ও Assistant Section Officer মোট দুটি পোস্টে আপনাদের এই সংস্থায় নিয়োগ করা হবে। Section Officer এর জন্য মোট শূন্যপদ রয়েছে ৭৬টি এবং Assistant Section Officer পদের জন্য শূন্যপদ রয়েছে ৩৬৮ টি|

অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যে প্রার্থীদের যেকোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিগ্রী পাস করে থাকলেই এই চাকরির জন্য প্রার্থী আবেদন করতে পারবে। এই চাকরির জন্য বয়সের সীমা রাখা হয়েছে সর্বোচ্চ 33 বছর অর্থাৎ আপনাদের বয়স যদি ৩৩ বছরের মধ্যে হয় তাহলে এই চাকরির জন্য আপনারা আবেদন করতে পারবেন।

প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে যে এই চাকরির জন্য আপনারা মাসিক বেতন, সেকশন অফিসার পদের জন্য পাবেন ৪৭ হাজার ৬০০ টাকা এবং অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার পদের জন্য আপনাদের মাসিক বেতন হবে ৪৪ হাজার ৯০০ টাকা। প্রার্থীদের কম্পিউটার টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। জেনারেল প্রার্থী ও ওবিসি প্রার্থীদের জন্য আবেদনমূল্য রাখা হয়েছে ৫০০ টাকা এবং মহিলা প্রার্থী, এসসি, এসটি প্রার্থীদের জন্য কোন আবেদনমূল্য রাখা হয়নি।

সরাসরি অনলাইনের মাধ্যমে এখানে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে আপনারা অফিশিয়াল ওয়েবসাইটে পৌঁছে যাবেন এবং সেখানে গিয়ে প্রথমেই আপনাদের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে তারপর আপনাদের ব্যক্তিগত তথ্য এবং শিক্ষাগত যোগ্যতার বিবরণ দিয়ে আপনাদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে ১২ ই জানুয়ারি ২০২৪।

Official Notice – Click Here

Apply Online – Click Here

Official website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here