Home কেন্দ্রের চাকরি এয়ারপোর্টে চাকরির সুযোগ, বেতন বছরে ১৩ লক্ষ টাকা 

এয়ারপোর্টে চাকরির সুযোগ, বেতন বছরে ১৩ লক্ষ টাকা 

0
এয়ারপোর্টে চাকরির সুযোগ, বেতন বছরে ১৩ লক্ষ টাকা 
এয়ারপোর্টে চাকরির সুযোগ, বেতন বছরে ১৩ লক্ষ টাকা 

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া চাকরি প্রার্থীদের জন্য বিশেষ সুখবর দিল। সম্প্রতি aai অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে ৩৪২ টি শূন্যপদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা এয়ারপোর্ট অথোরিটির হয়ে চাকরি করতে চাইছেন, তাদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে ৪ সেপ্টেম্বরের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে.

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে বিভিন্ন এসিস্টেন্ট এবং এক্সিকিউটিভ পদে মোট ৩৪২টি শূন্য পদে নিয়োগ করা হচ্ছে।

জুনিয়র অ্যাসিসট্যান্ট (অফিস) – 9, জুনিয়র এক্সিকিউটিভ (কমন ক্যাডার) – 237, জুনিয়র এক্সিকিউটিভ (ফায়ার সার্ভিস) – 3, সিনিয়র অ্যাসিসট্যান্ট (অ্যাকাউন্টস) – 9, জুনিয়র এক্সিকিউটিভ (ফিন্যান্স) – 66, জুনিয়র এক্সিকিউটিভ (ল) – 18।

আবেদন করার যোগ্যতা

কমন ক্যাডার এবং অফিস বিভাগে – যে কোন বিষয়ে গ্রাজুয়েট হলেই হবে। একাউন্ট – বিকম পাস করা প্রয়োজন। পাশাপাশি ফিন্যান্সিয়াল স্টেটমেন্ট এ দু বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা থাকতে হবে। ফায়ার সার্ভিস – ইঞ্জিনিয়ারিং বিভাগে ব্যাচেলার ডিগ্রি, আইন – উচ্চ মাধ্যমিকের পর পাঁচ বছরের এলএলবি কোর্স, অথবা গ্রাজুয়েশন এর পর তিন বছরের এলএলবি কোর্স থাকতে হবে।

বিভিন্ন পোষ্টের ক্ষেত্রে বয়সের সময়সীমাও আলাদা আলাদা। যেমন জুনিয়ার এক্সিকিউটিভ পদের জন্য সর্বাধিক ২৭ বছর, অথচ জুনিয়ার এবং সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য সর্বাধিক বয়সের সময়সীমা 30 বছর।

নিয়োগ পদ্ধতি

প্রাপ্তিদের সাতটি ধাপে যাচাই করুন প্রক্রিয়া সম্পন্ন করা হয়ে থাকে। প্রথম ধাপ: যোগ্যতার ভিত্তিতে বাছাই, দ্বিতীয় ধাপ: অনলাইনের মাধ্যমে লিখিত পরীক্ষা, তৃতীয় ধাপ: নথি যাচাই করুন, চতুর্থ ধাপ: কম্পিউটার লিটারেসি টেস্ট, পঞ্চম ধাপ: শারীরিক পরিমাপের পরীক্ষা, ষষ্ঠ ধাপ: শারীরিক দক্ষতার পরীক্ষা।

স্যালারি স্ট্রাকচার 

যোগ্যতার ভিত্তিতে যে সমস্ত প্রার্থীদের নিয়োগ করা হবে তাদের বাৎসরিক বেতন ১০ লক্ষ টাকা থেকে ১৩ লক্ষ টাকা পর্যন্ত হবে।

আবেদন পদ্ধতি

প্রার্থীদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে আপনি চাইল aai.aero তে গিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেন। আপনাদেরকে জানিয়ে রাখি আবেদন ফী বাবদ প্রত্যেক প্রার্থীকে ১০০০ টাকা করে জমা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here