Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৫০,০০০ টাকা

কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৫০,০০০ টাকা

0
কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৫০,০০০ টাকা
কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৫০,০০০ টাকা

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি বিরাট সুখবর কারণ কেন্দ্রীয় সরকার অধীনস্থ একটি সংস্থায় ন্যূনতম শিক্ষাগত যোগ্যতায় দারুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে ভারতের যেকোন প্রান্ত থেকে আগ্রহী চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। কিভাবে আবেদন করবে, শিক্ষাগত যোগ্যতা বেতন কাঠামো ও চাকরি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালো হবে অনুসরণ করুন।

Steel authority of India Limited এর তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। অফিসিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে মোট 92 টি শুন্য পদে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।  Mechanical Engineering, Chemical Engineering, Mining Engineering, Electrical Engineering, Civil Engineering সহ বিভিন্ন শূন্য পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

অফিসিয়াল নোটিসে উল্লেখ করা রয়েছে যে প্রার্থীরা যদি ভারতীয় সরকার স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয় নিয়ে ডিগ্রী পাস করে থাকে তাহলে তারা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। প্রার্থীদের বয়স যদি ১৮ থেকে ২৮ বছর বয়সের মধ্যে হয় তাহলে তারা সহজেই আবেদন করতে পারবে। সরকারি নিয়ম অনুসারে এস সি, এস টি, ওবিসি প্রার্থীরা যথাক্রমে 5 বছরের ও ৩ বছরের বয়সের ছাড় পেয়ে যাবে। প্রার্থীরা যদি এই চাকরি পেয়ে যায় তাহলে তাদের মাসিক বেতন হবে ৫০ হাজার টাকা। 

প্রার্থীদের সরাসরি অনলাইন টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীরা পশ্চিমবঙ্গের কিছু শহরে পরীক্ষা কেন্দ্র পেয়ে যাবে। বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে হবে।  আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে যে এখানে আপনাদের সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে তারপর নিজের যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টের তথ্য প্রদান করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে ৩১ শে ডিসেম্বর ২০২৩।

Official Notice – Click Here

Apply Online – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here