Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় শ্রম দপ্তরে 1038 কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

কেন্দ্রীয় শ্রম দপ্তরে 1038 কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
কেন্দ্রীয় শ্রম দপ্তরে 1038 কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
কেন্দ্রীয় শ্রম দপ্তরে 1038 কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

সম্প্রতি কেন্দ্রীয় সংস্থা ESIC র তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কেন্দ্রীয় শ্রম দপ্তরের নতুন করে ১০৩৮ টি শূন্য পদের জন্য খুব শীগ্রই কর্মী নিয়োগ করা হবে। যেকোনো ভারতীয় নাগরিক, নারী ও পুরুষ সকলেই এই পদের জন্য আবেদন করতে পারবে। তবে আবেদন করার পূর্বে ভেকেন্সি ডিটেল, যোগ্যতা, বয়স, নির্ভুল আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে.

ভ্যাকান্সি ডিটেলস

কেন্দ্রীয় সংস্থা ESIC র তত্ত্বাবধানে প্যারামেডিকেল ডিপার্টমেন্টের ECG Technician, Junior Medical Laboratory Technologist, OT Assistant, Pharmacist (Ayurveda), Social Guide/ Social Worker, Dental Mechanic, Junior Radiographer, Medical Record Assistant, Pharmacist (Allopathic), Pharmacist (Homeopathy) পদে সব মিলিয়ে ১০৩৮ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা

বয়সের সময়সীমা – ১৮ থেকে ৪০ বছর বয়সে চাকরিপ্রার্থীরা এই পদে জন্য আবেদন করতে পারবে। আপনাদেরকে জানিয়ে রাখি ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরি চাকরি প্রার্থীরা নির্দিষ্ট অনুপাতে বয়সের ছাড় পেয়ে থাকে।

শিক্ষাগত যোগ্যতা – বিভিন্ন পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন। তাই শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিশিয়াল নোটিফিকেশনটিকে পর্যবেক্ষণ করুন। আমরা এই নিবন্ধের নিচে অফিসিয়াল নোটিফিকেশন লিংক দিয়ে দিলাম।

নিয়োগ প্রক্রিয়া

প্রার্থীদের দুটি ধাপে যোগ্যতা যাচাই করা হবে। প্রথমটি লিখিত পরীক্ষা, দ্বিতীয়টি ইন্টারভিউ।

আবেদন পদ্ধতি

প্রার্থীদের অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। আমরা আমাদের এই নিবন্ধন নিচে ডাইরেক্ট এপ্লাই লিংক প্রদান করলাম। লিঙ্কে ক্লিক করে সরাসরি আবেদন পত্রটিকে নির্ভুল ভাবে পূরণ করুন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদন করার অন্তিম তারিখ 30/10/2023. পরীক্ষার প্র্যাকটিস সেট, মক টেস্ট পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ গ্রুপ এবং Telegram Channel এ যুক্ত হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here