Home ব্যাংকের চাকরি SBI খুব শীগ্রই 5000 ক্লার্ক নিয়োগ করছে, যোগ্যতা দেখে নিন

SBI খুব শীগ্রই 5000 ক্লার্ক নিয়োগ করছে, যোগ্যতা দেখে নিন

0
SBI খুব শীগ্রই 5000 ক্লার্ক নিয়োগ করছে, যোগ্যতা দেখে নিন
SBI খুব শীগ্রই 5000 যোগ্য প্রার্থীকে নিয়োগ করছে, যোগ্যতা দেখে নিন

আপনি যদি স্টেট ব্যাংকের একজন সরকারি কর্মচারী হতে চান, আপনার জন্য খুব শীঘ্রই সুবর্ণ সুযোগ আসতে চলেছে। গোপন সূত্র থেকে পাওয়া খবর অনুসারে, স্টেট ব্যাংক খুব শীঘ্রই ৫০০০ শুন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করতে চলেছে। আর কথা না বাড়ি চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে, এখনো পাওয়া গুরুত্বপূর্ণ খবর বলে দিলেন না নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস

সূত্রের খবর অনুসারে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া সরাসরি জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং ক্লার্ক পদে মোট ৫ হাজার শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে চলেছে।  

আবেদনকারী শিক্ষাগত যোগ্যতা

আবেদনকারীর এই পদে চাকরির আবেদন করার জন্য, ন্যূনতম গ্রাজুয়েট হতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৩৪ বছরের মধ্যে।

মাসিক বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত যোগ্য প্রার্থী স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় চাকরি পাবে, তাদের ইনিশিয়াল মাসিক বেতন ২৬ হাজার টাকা থেকে ২৯ হাজার টাকা পর্যন্ত হয়।

আবেদন পদ্ধতি

আবেদন করার জন্য প্রার্থীদের স্টেট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই তাদের বৈধ মোবাইল নম্বর অথবা ইমেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার পর পুনরায় লগইন করে গুরুত্বপূর্ণ ডকুমেন্ট দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। এবং সবশেষে পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ এবং সিগনেচার স্ক্যান করে অ্যাপ্লিকেশন ফর্মে আপলোড করতে হবে।

যদিও এখন পর্যন্ত অফিসিয়াল ভাবে আবেদন লিংক প্রদান করা হয়নি, তবে আশা করা হচ্ছে খুব শীঘ্রই স্টেট ব্যাংক আবেদন করার লিংক পোর্টাল খুলে দেবে। সবার আগে আপডেট পাওয়ার জন্য আমাদের এই জব সাইটটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here