Home চাকরি স্টেট ব্যাংকে 430+ কর্মী নিয়োগ, কোন পদের জন্য আবেদন চলছে?

স্টেট ব্যাংকে 430+ কর্মী নিয়োগ, কোন পদের জন্য আবেদন চলছে?

0
স্টেট ব্যাংকে 430+ কর্মী নিয়োগ, কোন পদের জন্য আবেদন চলছে?
স্টেট ব্যাংকে 430+ কর্মী নিয়োগ, কোন পদের জন্য আবেদন চলছে?

ভারতবর্ষের সবথেকে বড় ও জনপ্রিয় রাষ্ট্র ব্যাংক স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া বেশ কিছু শূন্য পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা ম্যানেজার, জেনারেল ম্যানেজার, সিনিয়র প্রজেক্ট ম্যানেজার, ও অন্যান্য বিভিন্ন পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে 06/10/2023 এর আগে অফিসিয়াল ওয়েবসাইট মারফত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকেন্সি ডিটেলস

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট sbi.co.in কর্তৃক প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, সিনিয়র প্রজেক্ট ম্যানেজার, ম্যানেজার, জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, প্রজেক্ট ম্যানেজার ও chief manager পদে সব মিলিয়ে ৪৩৯ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।  

আবেদন করার যোগ্যতা

৩২ ৪৫ বছর বয়সে চাকরিপ্রার্থী যাদের Mtech/ BTech/ MSc ডিগ্রী রয়েছে, তারা এই পদের জন্য আবেদন করতে পারবে. তবে এমনও কিছু পদ রয়েছে যার শিক্ষাগত যোগ্যতা বেশ খানিকটা আলাদা. শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করুন. এই নিবন্ধের নিচে অফিশিয়াল নোটিফিকেশন দিয়ে দেওয়া হলো। 

নিয়োগ প্রক্রিয়া

দুটি ধাপে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়ে থাকে। প্রথম ধাপে শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ছাটাই বাছাই ও দ্বিতীয় ধাপে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়ে থাকে।

মাসিক বেতনের পরিমান

ইন্টারভিউ এর পর যে সমস্ত প্রার্থী চাকরি পাবে, তাদের বেতন ৩৬ হাজার থেকে ১ লাখ টাকার মধ্যে হবে।

আবেদন পদ্ধতি

Step  1: আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইট লিংক নিচে দিয়ে দেওয়া হলো। Step 2: হোম পেজে প্রবেশ করার পরও বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল এড্রেস এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। Step 3: এবার পুনরায় লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটিকে ওপেন করুন। Step 4: এরপর প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে নির্ভুলভাবে আবেদন পত্রটিকে পূরণ করুন। Step 5: দরকারি ডকুমেন্টস আপলোড করুন, step 6: সিগনেচার এবং ফটোগ্রাফার আপলোড করুন।  Step 7: সবশেষে এপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।

গুরুত্বপূর্ণ তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে – ১৬.০৯.২০২৩. আবেদন শুরু – ১৬.০৯.২০২৩, ইন্টারভিউ এর তারিখ ০৬.০৯.২০২৩.

Official WebsiteClick Here
Official PDFClick Here
Apply OnlineClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here